• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    অনুপমের সুরে নোবেলের প্রথম প্লেব্যাক

    হাবিব মোস্তফা | ১২ মার্চ ২০১৯ | ১০:০৪ পূর্বাহ্ণ

    অনুপমের সুরে নোবেলের প্রথম প্লেব্যাক

    জি বাংলার ‘সারেগামাপা’য় অংশ নিয়ে এখন খুব আলোচিত বাংলাদেশের নোবেল। প্রতিযোগিতা এখনো শেষ হয়নি। তার আগেই গান গেয়েছেন ভারতের বাংলা চলচ্চিত্রে। নোবেলের গাওয়া গানটির শিরোনাম ‘তোমার মনের ভেতর’। গানটির কথা লিখেছেন, সুর ও সংগীত পরিচালনা করেছেন অনুপম রায়।
    শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় এ বছর সবচেয়ে থ্রিলিং “ভিঞ্চিদা” সিনেমার অন্যতম গান হতে যাচ্ছে এটি।’
    অনুপম রায়ের সঙ্গে একটি ছবি দিয়ে গানটি নিয়ে নোবেল বলেন, ‘অতঃপর শেষ হলো গানটির রেকর্ডিং। ৩১ মার্চ মুক্তি পাচ্ছে গানটি। আমার জীবনের প্রথম গাওয়া চলচ্চিত্রের গান।
    উল্লেখ্য, টালিগঞ্জে এই সময়কার পরিচালকদের মধ্যে সবচেয়ে প্রভাবশালীর তালিকা করা হলে সৃজিত মূখার্জীর নামটা একদম ওপরের দিকে থাকবে। অটোগ্রাফ, বাইশে শ্রাবণ, চতুস্কোণ বা জাতিস্মরের মতো সিনেমা যিনি বানিয়েছেন, সেই সৃজিত আসছেন তার নতুন সিনেমা নিয়ে, সিনেমার নাম ‘ভিঞ্চি দা’। প্রযোজক হিসেবে আছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মজ, অনেক বছর ধরেই যারা কিনা পশ্চিমবঙ্গের ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় নাম। সৃজিতের সবশেষ কয়েকটা কাজ দর্শককে খুব একটা দোলা দিতে পারেনি, তবে ভিঞ্চি দা’র ট্রেলার যথেষ্ট আশাব্যঞ্জক। সৃজিত আবার ফিরে যাচ্ছেন তার স্ট্রং জোনে, থ্রিলার ঘরাণাটাই তো তার চারণভূমি। আর ভিঞ্চি দা নিয়ে উৎসাহী হবার সবচেয়ে বড় কারণ হচ্ছে, এই সিনেমা দিয়েই প্লেব্যাকে অভিষেক ঘটছে নোবেলের।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী