• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    আবাসিক হোটেল থেকে যুবতীসহ পুলিশ সদস্য আটক

    ডেস্ক | ০৬ জুলাই ২০১৯ | ১২:০৫ অপরাহ্ণ

    আবাসিক হোটেল থেকে যুবতীসহ পুলিশ সদস্য আটক

    যশোরের বেনাপোলে ‘সানসিটি’ নামে একটি আবাসিক হোটেল থেকে অবৈধ মেলামেশার দায়ে যুবতীসহ এক পুলিশ কনস্টেবলকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

    শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদের আটক করে পুলিশ।


    আটক পুলিশ কনস্টেবলের নাম রবিউল ইসলাম। সে নাভারন হাইওয়ে পুলিশের কনস্টেবল এবং আটক যুবতী (২৫) বেনাপোল পোর্ট থানার গাজিপুর গ্রামের বাসিন্দা। সে পিমা নামে একটি বেসরকারি সিকিরিউটি কোম্পানির নিরাপত্তা প্রহরী।

    পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল বাজারের সানসিটি নামে একটি হোটেলে অভিযান চালানো হয়। সেখানে একটি কক্ষের মধ্যে নাভারন হাইওয়ে পুলিশ কনস্টেবল রবিউল ইসলাম এবং বেনাপোল চেকপোস্টের আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে কর্তব্যরত ‘পিমা’ নামের একটি বেসরকারি সিকিউরিটি কোম্পানির নারী নিরাপত্তা প্রহরী এক যুবতীকে আটক করা হয়।

    স্থানীয়রা জানায়, ওই যুবতীর স্বামী পরিত্যক্তা। তার একটি ৪ বছরের মেয়ে আছে। অভাব অনটনের সংসারে সামান্য বেতনে চাকরির পাশাপাশি সে অবৈধ কাজ করে থাকে বলে শোনা যায়। আজ ধরা পড়ার পর তার প্রমাণ মিলেছে। সে বেনাপোলের গাজিপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে থাকে।

    বেনাপোল পোর্ট থানার এস আই (উপ-পরিদর্শক) আব্দুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি এবং আমার থানার এএসআই শরিফুল তাদের ‘সানসিটি’ হোটেলের একটি কক্ষ থেকে হাতেনাতে আটক করি।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী