• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    আরিফা রহমান রুমা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাউবির শিক্ষক সমিতির সম্পাদক সম্পাদক নির্বাচিত

    নিজস্ব প্রতিবেদক | ২৪ জানুয়ারি ২০১৯ | ৪:৪৫ অপরাহ্ণ

    আরিফা রহমান রুমা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাউবির শিক্ষক সমিতির সম্পাদক সম্পাদক নির্বাচিত

    বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) শিক্ষক সমিতির নির্বাচনে আরিফা রহমান রুমা সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

    কমিটিতে মো. আনোয়ারুল ইসলাম সভাপতি নির্বাচিত হয়েছেন।

    বিশ্ববিদ্যালয়ের তথ্য ও গণসংযোগ বিভাগের পরিচালক মো. আবুল কাসেম শিকদার জানান, শিক্ষক সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার বাউবি’র কৃষি ও পল্লী উন্নয়ন স্কুলের অধ্যাপক ড. মো. ফরিদ হোসেন মঙ্গলবার এ ফল ঘোষণা করেন। এতে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষকদের প্যানেলের মো. আনোয়ারুল ইসলাম সভাপতি এবং আরিফা রহমান রুমা সাধারণ সম্পাদক জয়লাভ করেছেন।

    প্যানেলের অন্যরা হলেন সহ-সভাপতি ডা. সরকার মো. নোমান, কোষাধ্যক্ষ, মো. তারিকুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মো. আব্দুস সাত্তার, সাংস্কৃতিক সম্পাদক মু. ফখরুল ইসলাম পাটোয়ারী, কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে অধ্যাপক সুফিয়া বেগম, ড. মো. তৌহিদুল ইসলাম, ড. মো. আনোয়ারুল হক, মারুফ মিয়া, কামরুজ্জামান, আবু নাসের মোহাম্মদ তোফায়েল হোসেন, এ এস এম মাহমুদুল হাসান, আসমা আক্তার শেলী ও রুবাইয়া রহমান।

    বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সাধারণ সম্পাদক আরিফা রহমান রুমা এক প্রতিক্রিয়ায় বলেন, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়কে একটি আধুনিক ও যুগোপযোগী বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ার জন্য তিনি কাজ করে যাবেন। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বির্নিমাণেও শিক্ষাক্ষেত্রে আরো অবদান রাখতে চান তিনি। তাকে নির্বাচিত করায় দলমত নির্বিশেষে সবাইকে ধন্যবাদ জানান তিনি। এছাড়া দায়িত্ব পালনে সবার সহযোগিতাও কামনা করেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী