• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    আলফাডাঙ্গাতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

    মিয়া রাকিবুল, আলফাডাঙ্গা প্রতিনিধিঃ | ১১ জুলাই ২০১৯ | ১০:৪৭ অপরাহ্ণ

    আলফাডাঙ্গাতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

    ফরিদপুর জেলার নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট অতুল সরকারের সাথে আলফাডাঙ্গা উপজেলার বীর মুক্তিযোদ্ধা, কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক ও সুশীল সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভার আয়োজন করে আলফাডাঙ্গা উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ।

    সভায় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান এর সভাপতিত্বে নবাগত জেলা প্রশাসক অতুল সরকার প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন।

    এসময় জেলা প্রশাসক মাদককারবারীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, মাদকের সাথে যাদের সখ্যতা হবে, আমার সাথে তাদের শত্রুতা হবে। তিনি সকলকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে বলেন। তিনি ধর্ষণ ও বাল্যবিবাহ বন্ধে সকলকে সোচ্চার হতে বলেন।ভবিষৎ প্রজন্ম যেন মাদকের ভয়াবহ থাবা থেকে রক্ষা পেতে পারে সেজন্য প্রতিটি গ্রামে একটি করে খেলার মাঠ ও লাইব্রেরী স্থাপন করার জন্য ইউনিয়ন চেয়ারম্যানদের পরামর্শ প্রদান করেন তিনি।

    প্রধান অতিথি আরো বলেন, এই আলফাডাঙ্গা উপজেলায় গুণীজনের বসবাস। এ উপজেলার সন্তান দেশের বিভিন্ন স্থানে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছে। তাই সে ক্ষেত্রে আপনাদের সকল কে সঠিক ভাবে কাজ করে ফরিদপুর জেলার সর্ব শ্রেষ্ঠ উপজেলা নির্বাচিত হয়ে প্রমাণ করতে হবে এই আলফাডাঙ্গা গুণে ভরপুর।

    সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম জাহিদুল হাসান জাহিদ ও পৌর মেয়র সাইফুর রহমান। আরো বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, সহ-সভাপতি শেখ আকরামুজ্জামান (কুয়েতী আকরাম), সদর ইউপি চেয়ারম্যান এ.কে.এম আহাদুল হাসান আহাদ, যুদ্ধকালীন থানা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ এ.কে.এম হাফিজ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন ও সাংবাদিক সেকেন্দার আলম প্রমুখ।

    এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক মো. সালাহউদ্দীন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এম.এম জালালউদ্দীন আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভিনসহ উপজেলার মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী