• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    আলফাডাঙ্গায় জেলা ছাত্রলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

    বিশেষ প্রতিবেদক | ০৬ ফেব্রুয়ারি ২০১৯ | ৩:৫৯ অপরাহ্ণ

    আলফাডাঙ্গায় জেলা ছাত্রলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

    ফরিদপুরের আলফাডাঙ্গায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তন্ময় উদ্দৌলার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে তন্ময়ের কানসহ শরীরে বিভিন্ন জায়গায় মারাত্বক জখম হয়েছে।

    সূত্রে জান যায়, গত সোমবার (৪-২-১৯) রাতে পৌর এলাকার ইব্রাহিম ও তন্ময়ের মধ্যে রাজনৈতিক আলোচনা-সমালোচনা করতে করতে এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন উভয়কে শান্ত করে বাড়ি পাঠিয়ে দেয়। পরের দিন মঙ্গলবার (৫-২-১৯) দুপুর ১২ টার দিকে ওই ঘটনার রেশ ধরে আরার হামলা চালানো হয় এই ছাত্রলীগ নেতার উপর। পরে তন্ময়ের শোরচিৎকারে আশেপাশের লোকজন এসে তন্ময়কে গুরত্বর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তন্ময় বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

    তন্ময় উদ্দৌলা বলেন, মঙ্গলবার দুপুর ১২ টার দিকে আমি বাজারে আলফা সুপার সপের ম্যানেজার আমার মামাকে দুই লক্ষ টাকা দেয়ার জন্য আলফা সুপার সপের সামনে গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ইব্রাহিম, ইলিয়াস খালাশী, সিদ্দিক খালাশীসহ অজ্ঞাত আরও কয়েকজন কিল, ঘুষি, লাথিসহ দেশীয় অস্ত্র খুর, লোহার রড দিয়ে আমাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে আমার কাছে থাকা দুই লক্ষ ১৩ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

    হাসপাতালের চিকিৎসক ডা. আবু সালেহ আহমেদ বলেন, তন্ময়ের কানে মারাত্বক ইনজুরি আছে। ছয় থেকে সাতটার মত সেলাই লেগেছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

    এ বিষয়ে জানতে ইব্রাহিমের সাথে যোগাযোগ করার চেস্টা করেও তার সাথে যোগাযোগ করা যায় নাই।

    জানতে চাইলে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ নাজমুল করিম বলেন, আমি এখনও কোন অভিযোগ পাই নাই। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী