• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    আলফাডাঙ্গায় প্রচার প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী জাহিদের চমক

    আলফাডাঙ্গা প্রতিনিধিঃ | ১১ মার্চ ২০১৯ | ৫:২৪ অপরাহ্ণ

    আলফাডাঙ্গায় প্রচার প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী জাহিদের চমক

    আসন্ন ১৮মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলায় তরুণ প্রজন্মের উদিয়মান তরুণ নেতা সর্ব ক্ষেত্রে যার পরিচিতি বিদ্যমান তিনি এবারের উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা এ.কে.এম জাহিদুল হাসান (জাহিদ)।

    জাহিদ নেতা-কর্মীর পাশাপাশি ভোটারদের সাথে নিয়ে নির্বাচনী এলাকায় নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। দিন-রাত পায়ে হেঁটে বৃদ্ধদের দোয়া নিয়ে পথচারীদের সাথে আলিঙ্গন করে মা-বোনদের সালাম জানিয়ে ভোট প্রার্থনা করছেন। সে কারণে তিনি নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারনায় বেশ এগিয়ে রয়েছেন। তিনি প্রার্থীতায় নবীন হলেও রাজনীতি এবং পরিচিতি ও প্রচারনায় সব প্রার্থীর চেয়ে প্রবীণ।

    জানা যায়, জাহিদ আলফাডাঙ্গা উপজেলার বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক ও নানা প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত রয়েছেন।এছাড়াও বিভিন্ন নির্বাচনী মিছিল,শোভাযাত্রা, সভা-সমাবেশ ও অনুষ্ঠানের মাধ্যমে উপজেলায় চেয়ারম্যান হিসেবে নিজের প্রার্থীতা প্রচার করে যাচ্ছেন।

    রাজনীতিতে তার ব্যাপক সুনাম রয়েছে।এছাড়াও দল-মত নির্বিশেষে তিনি সকল উপজেলাবাসীকে একই ভাবে মূল্যায়ন করেন।যার কারনে সকল দলের নেতা-কর্মীদের কাছে তিনি জনপ্রিয় এবং পরিচিত একজন নেতা।তার নির্বাচনে সকলে দলমত নির্বিশেষে প্রচারে কাজ করে যাচ্ছেন।সে কারনেই তিনি অল্প সময়ের প্রচারে ভোটারদের কাছে এখন জনপ্রিয় হয়ে উঠেছেন।দলীয় কেন্দ্রীয় নেতাদের সাথেও রয়েছে তার বেশ পরিচিতি। যে কারনে তিনি নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি।

    এ.কে.এম জাহিদুল হাসান (জাহিদ) বলেন, “ভোটারদের আমার প্রতি পূর্ণ সমর্থন রয়েছে।একই ভাবে উপজেলার সাধারন ভোটাররা আমাকে সার্বক্ষনিক সাহস যুগাচ্ছেন।আমি আলফাডাঙ্গা উপজেলাবাসীকে সাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই।তাই আগামী ১৮মার্চ কাপ-পিরিচ মার্কায় ভোট দিয়ে আলফাডাঙ্গা উপজেলাবাসীর সেবা করার সুযোগ দিবেন।আমি সেবক হিসেবে নিজেকে নিয়োজিত রাখতে চাই”।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী