• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    আলফাডাঙ্গায় যুবকের ওপর সন্ত্রাসী হামলা

    নিজস্ব প্রতিবেদক | ০৭ ফেব্রুয়ারি ২০১৯ | ৭:৪৫ অপরাহ্ণ

    আলফাডাঙ্গায় যুবকের ওপর সন্ত্রাসী হামলা

    ফরিদপুরের আলফাডাঙ্গায় তন্ময় উদ্দৌলা নামে এক যুবকের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। এতে তন্ময় গুরুতর আহত হয়েছেন। উপজেলার মিঠাপুর কলেজপাড়ার বাসিন্দা মো. ইব্রাহিম ও তার অনুসারীরা এ হামলা করেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।
    স্থানীয়রা জানায়, ইব্রাহিম ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নিয়োজিত একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মী। এলাকায় তিনি ইতিপূর্বেও এ ধরনের ঊশৃঙ্খলতার সঙ্গে জড়িত ছিলেন। এ জন্য তাকে অতীতে তোপের মুখে এলাকা ছাড়াও হতে হয়েছে।
    গত মঙ্গলবার দুপুরে উপজেলার সদরে আলফা সুপার শপের সামনে এ ঘটনা ঘটে।
    তন্ময় জানায়, তিনি তার মামা আমিনুজ্জামান টিপুকে দেওয়ার জন্য দুই লাখ টাকা নিয়ে যাচ্ছিলেন। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা মো. ইব্রাহিম, ইলিয়াছ খালাশী এবং সিদ্দিক খালাশী তার পথ আগলে দাঁড়ায়। তারা তন্ময়কে অশ্রাব্যভাষায় গালাগাল দেয়। এক পর্যায়ে ইব্রাহিমের নির্দেশে বাকিরা তাদের সঙ্গে থাকা রড ও বাঁশের লাঠি দিয়ে এলোপাথারি মারধর করে।
    প্রত্যক্ষদর্শীরা জানায়, মারধরের এক পর্যায়ে তন্ময় মাটিতে পড়ে গেলে ইব্রাহিম তার প্যান্টের দুই পকেট থেকে দুই লাখ টাকা এবং মানিব্যাগ কেড়ে নেয়। এ সময় তন্ময় চিৎকার করলে ইব্রাহিম তার হাতে থাকা খুর দিয়ে তার পোচ দেন। এতে বাঁ কানের কাছে কেটে যায়। পরে স্থানীয়রা এগিয়ে এলে ইব্রাহিমসহ অন্যরা পালিয়ে যায়। যাওয়ার সময় তারা তন্ময়কে হত্যার হুমকি দেয়। পরে তাকে উদ্ধার করে আলফাডাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
    এ ঘটনায় আলফাডাঙ্গা থানায় বুধবার মামলা হয়েছে। মামলা নং- ০৩, তারিখ: ০৬/০২/১৯ইং। জানতে চাইলে আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল করিম জানান, মামলার আপাতত কোনো অগ্রগতি নেই। কোনো আসামিকে গ্রেপ্তার করা যায়নি। তবে তাদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী