• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    আলফাডাঙ্গা উপজেলা নির্বাচনে পছন্দের শীর্ষে এস এম আকরাম

    তাইজুল ইসলাম টিটন | ০৯ মার্চ ২০১৯ | ১:২৪ অপরাহ্ণ

    আলফাডাঙ্গা উপজেলা নির্বাচনে পছন্দের শীর্ষে এস এম আকরাম

    ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন নৌকার প্রার্থী এস এম আকরাম। আলফাডাঙ্গায় জমে উঠছে নৌকার গণজোয়ার। মাঠে-ঘাটে বইছে নৌকা প্রতীকের সুবাতাস।
    আগামী ১৮ মার্চ আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচন। ৬টি ইউনিয়ন ও ১টি পৌর সভা নিয়ে গঠিত আলফাডাঙ্গা উপজেলা। এলাকায় ভোটের উৎসবমূখর পরিবেশ ও প্রচারণার আমেজ জানিয়ে দেয় যে, নির্বাচন একদম দোড়গোড়ায়। এমনকি চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠ-ঘাট, হাট-বাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে ভোটের আলোচনা।
    বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের গ্রাম এলাকা ঘুরে জানা গেছে, পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাসী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরামের রয়েছে বিশাল কর্মীবাহিনী ও ক্লিন ইমেজ। এছাড়াও দীর্ঘ রাজনৈতিক জীবনে অত্যন্ত দক্ষতার পরিচয় দেয়ার পাশাপাশি কোন বিতর্কের ছাপ নেই তার অতীত জীবনে। ফলে সব দিক থেকে দিয়েই তিনি এগিয়ে রয়েছেন।
    পারিবারিক সূত্রে জানা গেছে, সভ্রান্ত পরিবারের সন্তান, সততা, দক্ষতা ও ক্লিন ইমেজ তার জয়লাভের ভিতকে শক্তিশালী করে তুলছে। অন্যান্য প্রার্থীর নামে মাঠে-ঘাটে সমালোচনা উঠলেও তিনি এদিক থেকে রয়েছেন সবার উর্ধ্বে। ফলে এবার নির্বাচনে সাধারণ ভোটাররা তাকে বেশ গুরুত্বের সাথে দেখছেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী