• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ঈশ্বরগঞ্জকে মডেল হিসেবে গড়তে চান এম.এ বাশার

    ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি | ৩০ নভেম্বর ২০১৮ | ৮:৪১ অপরাহ্ণ

    ঈশ্বরগঞ্জকে মডেল হিসেবে গড়তে চান এম.এ বাশার

    ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) সংসদীয় আসনটিকে মডেল হিসেবে গড়তে চান ঐক্যফ্রন্টের অন্যতম প্রার্থী এলডিপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এম.এ বাশার।
    একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট বিপ্লবের মাধ্যমে সাংসদ নির্বাচিত হয়ে সংসদীয় আসনটির ব্যাপক উন্নয়ন করবার স্বপ্ন বুনছেন তিনি। এ জন্য ভোটারদের কাছে এক বারের জন্য সুযোগচান সফল ব্যবসায়ী ও তরুণ এ রাজনীতিক।
    রাজনীতিতে যোগ দেওয়ার সময়টা তেমন দীর্ঘ না হলেও খুব সময়ের মধ্যে নিজের যোগ্যতার ছাপ রেখে বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপির) কেন্দ্রীয় কমিটির সাংসগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে। গার্মেন্টস শিল্পের ব্যবসায়ী তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য গত কয়েক বছর ধরেই প্রস্তুতি নিতে শুরু করেন। নির্বাচনে প্রার্থী হিসেবে এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নেন এম.এ বাশার। অসহায় মানুষের পাশে দাঁড়ানো, বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের ব্যক্তিগত ভাবে আর্থি সহযোগিতা দিয়ে তৃণমূল মানুষের কাছে পৌঁছে যান। নিজের সংগঠনকে শক্তিশালী করতে এলডিপির স্থানীয় সংগঠনকে শক্তিশালী করে তোলেন। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন গত বুধবার মনোনয়নপত্র জমা দেন এম.এ বাশার। তিনি ছাড়াও ঐক্যফ্রন্টের অন্যতম দল বিএনপি থেকে মনোননয়নের চিঠি নিয়ে সাবেক এমপি শাহনুরুল কবীর শাহীন, উপজেলা বিএনপির সভাপতি লুৎফুল্লাহেল মাজেদ মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমাদেন গণফোরামের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট এএইচএম খালেকুজ্জামান এবং কৃষক শ্রমিক জনতালীগের মো. খিজির হায়াত খান। ঈশ্বরগঞ্জ সংসদীয় আসনে আওয়ামী লীগের কোনো প্রার্থী দেওয়া হয়নি। এ আসনটি জাতীয় পার্টির কাছে ছেড়ে দেওয়া হয়েছে। জাতীয় পার্টি থেকে বর্তমান সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম নির্বাচনে লড়বেন।
    ঐক্যজোটের অন্য প্রার্থীদের চেয়ে নিজের অবস্থান ভালো দাবি করে এম.এ বাশার জানান, হাইকমান্ড থেকে তার মনোনয়ন নিশ্চিত করা হয়েছে। ধানের শীষ প্রতীক নিয়ে তিনিই এবারের জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তিনি বলেন, এলাকার উন্নয়নে কাজ করার জন্য রাজনীতিতে যুক্ত হয়েছি। উপজেলাটিতে কোন ধরণের শিল্প কারখানা না থাকায় বেকারত্বের সংখ্যা দিনদিন বাড়ছে। বেকার যুব সমাজ জড়িয়ে পড়ছে নানা মাদক নেশায়। তরুণ বেকার এ জনগোষ্ঠীর জন্য তিনি সর্ব্বোচ্চ কাজ করতে চান। তিনি আরো বলেন, নিজের জন্মস্থানকে মডেল হিসেবে গড়ে তুলেতে জগণের ভোটে এমপি নির্বাচিত হলে জনতার সমস্যাকে সর্ব্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করবেন। ঈশ্বরগঞ্জকে মাদক ও বেকার মুক্ত করার স্বপ্নের বাস্তবায়ন করতে ভোটারদের কাছে একবারের জন্য সুযোগ চান এম এ বাশার

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী