• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    উম্মে রাজিয়া কাজলকে আবারও এমপি হিসেবে দেখতে চান এলাকাবাসী

    নিজস্ব প্রতিবেদক | ০৭ জানুয়ারি ২০১৯ | ১২:১৫ অপরাহ্ণ

    উম্মে রাজিয়া কাজলকে আবারও এমপি হিসেবে দেখতে চান এলাকাবাসী

    সংরক্ষিত মহিলা এমপি অ্যাডভোকেট উম্মে রাজিয়া কাজলকে আবারও এমপি হিসেবে দেখতে চায় গোপালগঞ্জের জনগণ। কারন তিনি সাধারন মানুষের জন্য দীর্ঘদিন ধরে উন্নয়নে কাজ করে চলেছেন। এ অঞ্চলের গণমানুষের দাবি উঠেছে তাকে পুনরায় মহিলা এমপি হিসেবে মনোনয়ন দেওয়ার পক্ষে। এ অঞ্চলের আওয়ামীলীগ সহ সাধারন মানুষের ধারনা তিনি আবারও সংরক্ষিত আসনে জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হলে এলাকার উন্নয়ন কাজ এগিয়ে যাবে।

    গোপালগঞ্জের বিভিন্ন এলাকায় শোক দিবস, ঈদ শুভেচ্ছা, শারদীয় শুভেচ্ছা সহ রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডের মাধ্যমে তিনি এলাকায় ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

    কাশিয়ানী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পিকুল বলেন, উম্মে রাজিয়া কাজল এমপি মানুষের জন্য রাস্তাঘাট, স্কুল কলেজ, মাদরাসা, মসজিদ, মন্দির সহ নানাবিধ উন্নয়ন কাজ করে চলেছেন। এবং আগামীতে জীবনে যতদিন বাঁচবে ততদিন এ অঞ্চলের জন্য কাজ করে যাবেন। জীবনে নেতা কর্মী ও সাধারন জনগনের জন্য যা কিছু করেছেন নিঃস্বার্থভাবে। কখনও এর জন্য কোন বিনিময় আশা করেননি। তিনি পুনরায় এমপি নির্বাচিত হলে আবারও এ অঞ্চলের মানুষের উন্নয়নের ভাগ্যের চাকা ঘুরবে। সাথে সাথে এলাকারও উন্নয়নের কাজ এগিয়ে যাবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী