• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    একদিনে দুইবার মত পাল্টালেন এরশাদ

    ডেস্ক | ২৮ ডিসেম্বর ২০১৮ | ৮:৫৯ পূর্বাহ্ণ

    একদিনে দুইবার মত পাল্টালেন এরশাদ

    মহাজোটের বাইরে যারা জাতীয় পার্টির প্রার্থী হয়ে নির্বাচন করছেন, তারা সবাই লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করবেন। এতে বিভ্রান্তির সুযোগ নেই। জাতীয় পার্টির কেউ নির্বাচন থেকে সরে দাঁড়াবে না। বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
    বৃহস্পতিবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে হুসেইন মুহম্মদ এরশাদ এ নির্দেশনা দেন।
    রাত আটটায় জাতীয় পার্টির কার্যালয় থেকে এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি দেলোয়ার জালালীর এ নির্দেশনা প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমে পাঠানো হয়।
    প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মহাজোট ব্যতীত জাতীয় পার্টির প্রার্থীরা মুক্তভাবে নিজ নিজ আসনে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করবেন। ইতোমধ্যে সবাইকে নির্বাচনের মাঠে থাকার নির্দেশ দেয়া হয়েছে।বিভিন্ন গণমাধ্যমে ভুলভাবে পার্টির চেয়ারম্যানের বক্তব্য প্রচারিত হয়েছে।তাই সব প্রচারিত/প্রকাশিত এবং সম্প্রচারিত সংবাদ সংশোধন করার অনুরোধ করছি।
    এর আগে আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গলের সব প্রার্থী মহাজোটের হয়ে কাজ করবে বলে ঘোষণা দিয়েছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বারিধারার প্রেসিডেন্ট পার্কে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন।
    তিনি বলেছিলেন, মহাজোট মনোনীত যেসব প্রার্থী আছে, তারা ছাড়া অন্যদের সরে যেতে হবে। মহাজোটকে বিজয়ী করার জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে। মহাজোট সরকারকে উন্নয়নের রোল মডেল উল্লেখ করে এরশাদ বলেন, এবারের নির্বাচনে মহাজোটই জিতবে। কারণ বিএনপির অতীত ইতিহাস ভালো না। জনগণ এই সরকারের পক্ষে আছে।ভোটের যে পরিবেশ বজায় রয়েছে তাতে আমরা খুশি।একটি সুষ্ঠু নির্বাচন হবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী