• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    এবার খেলার মাঠে ফিরছেন মাশরাফি

    ডেস্ক | ০১ জানুয়ারি ২০১৯ | ১:৪১ অপরাহ্ণ

    এবার খেলার মাঠে ফিরছেন মাশরাফি

    নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হওয়ার পর ফের খেলার মাঠের উদ্দেশে জন্মস্থল নড়াইল থেকে ঢাকার পথে রওনা হয়েছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

    ঢাকায় পৌঁছে বিপিএল এর ৬ষ্ঠ আসরের খেলায় মনোনিবেশ করবেন রংপুর রাইডার্সকে শিরোপা এনে দেওয়া এ দলপতি।

    রোববার (৩০ ডিসেম্বর) নির্বাচনে বিজয়ী হওয়ার পর মঙ্গলবার (১ জানুয়ারি) বেলা ১২টার দিকে নড়াইল ত্যাগ করেন তিনি। এর আগে ৩১ ডিসেম্বর দুপুরে শহরের একটি কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সাথে নির্বাচন পরবর্তী প্রতিক্রিয়ায় মাশরাফি জানান, আগামী ৫ জানুয়ারী বিপিএল এর ৬ষ্ঠ আসর শুরু হবে। ঢাকায় গিয়ে তিনি ক্রিকেটের দিকে মনোনিবেশ করবেন। এছাড়া ২০১৯ সালের বিশ্বকাপ ক্রিকেটের আগে ক্রিকেটের সঙ্গে কোনো আপস নেই বলে তিনি মন্তব্য করেন।

    এর আগে ২২ ডিসেম্বর নিজ নির্বাচনী কাজে নড়াইলে এসে নেতাকর্মী ও ভক্তদের নিয়ে বিভিন্ন এলাকায় পথসভা ও গণসংযোগ করেন। ওই সময় ২২ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত নৌকা প্রতীকে ভোট চেয়ে দেড় শতাধিক পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তিনি।

    নড়াইল-২ আসনে একাদশ জাতীয় নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মাশরাফি পেয়েছেন ২ লাখ ৭১ হাজার ২১০ ভোট। তার প্রধান প্রতিন্দ্বদ্বী ঐক্যফ্রন্ট মনোনীত এনপিপির একাংশের চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৭ হাজার ৮৮৩ ভোট।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী