• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    এবার গোপালগঞ্জে মিললো ভেজাল গুড় কারাখানার সন্ধান

    ডেস্ক | ১৩ মে ২০১৯ | ৪:১২ অপরাহ্ণ

    এবার গোপালগঞ্জে মিললো ভেজাল গুড় কারাখানার সন্ধান

    গোপালগঞ্জে চিনি, চক পাউডার ও রাসায়নিক পদার্থ মিশিয়ে ভেজাল গুড় তৈরির কারাখানার সন্ধান পেয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গোপালগঞ্জ।

    এসময় ওই কারখানাকে ১৫ হাজার টাকা জরিমানা ও ৮৪০ কেজি ভেজাল গুড় জব্দ করা হয়। এছাড়া আরো ১২টি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ৫১ হাজার টাকা জরিমানা করা হয়।

    সোমবার দুপুরে গোপালগঞ্জ শহরের বেদগ্রাম ও শহরের বড় বাজারে এসব অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গোপালগঞ্জ ও ভ্রাম্যমাণ আদালত।

    ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গোপালগঞ্জের সহকারী পরিচালক শামীন হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জ শহরের বেদগ্রাম এলাকার মেসার্স হাফিজা গুড় ভাণ্ডারে অভিযান চালানো হয়।

    এসময় চিনি, চক পাউডার ও রাসায়নিক পদার্থ মিশিয়ে তৈরি করা ১৭টি ড্রামে রাখা ৮৪০ কেজি গুড় জব্দ করে। পরে ভেজাল গুড় তৈরির দায়ে মেসার্স হাফিজা গুড় ভাণ্ডারের মালিককে ১৫ হাজার টাকা জরিমানা ও ঘটনাস্থলে ৫০ কেজি ভেজাল গুড় ধ্বংস করা হয়। এসময় ক্যাব গোপালগঞ্জ শাখার সাধারণ সম্পাদক মো: মোজাহারুল হক বাবলু, জেলা বাজার কর্মকর্তা মোঃ আরিফ হোসেন ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

    অপরদিকে, জেলা শহরের বড় বাজারে বিভিন্ন খাবার হোটেল, মিষ্টি ও ফলের দোকানে অভিযান পরিচালনা করেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট কাজী শহীদুল ইসলাম। এসময় ভেজাল পণ্য বিক্রি, অস্বাস্থ্যকর পরিবেশে ফল বিক্রির দায়ে ১১টি প্রতিষ্ঠানকে ৩৩ হাজার টাকা জরিমানা করেন।

    এছাড়া, সদর উপজেলার কাজুলিয়া এলাকায় অন্য কোম্পানীর পণ্য নিজের কোম্পানীর নামে চালিয়ে প্যাকেট করার অভিযোগে আমিন ফুড ফিফটিন নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী