• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    এরশাদ নির্বাচনে অংশ নেবেন : জাপা মহাসচিব

    ডেস্ক | ০১ ডিসেম্বর ২০১৮ | ৬:২৬ অপরাহ্ণ

    এরশাদ নির্বাচনে অংশ নেবেন : জাপা মহাসচিব

    জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বর্তমানে তার নিজ বাসাতেই অবস্থান করছেন। তিনি নির্বাচনে অংশ নেবেন এবং নির্বাচন পরিচালনা করছেন বলে জানিয়েছেন দলটির জানিয়েছেন মহাসচিব রুহুল আমীন হাওলাদার।

    আজ শনিবার দুপুরে আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

    তিনি আরো বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মনোনয়ন জমা দিয়েছি। এই মুহূর্তে তিনি বাসায় আছেন। আমরা সবাই মিলে তার নির্বাচন করছি। তার মনোনয়নপত্র জমা হয়েছে। আমরা কাজ করছি এবং সব এলাকায় অফিস নেওয়া হয়েছে। নির্বাচনের প্রস্তুতি চলছে। এখানে সন্দেহের কোনো অবকাশ নেই। তিনি নির্বাচন পরিচালনা করছেন।

    জাতীয় পার্টির মনোনয়ন ‘বাণিজ্য’ প্রসঙ্গে দলটির মহাসচিব বলেন, যত কথা পত্রিকার পাতায় আসুক, সত্যতা কেউ খুঁজে পাবে না। এগুলো বিভ্রান্তিকর। জনগণ আমাদের সঙ্গে আছে। মানুষ আমাদের ওপর আস্থা রাখে। আমরা যে ৪৫ বছর ধরে রাজনীতি করছি, এটাকে ধুলায় মিশিয়ে দেওয়ার জন্য তারা যড়যন্ত্র করছে। তবে আমরা যেহেতু রাজনীতি করি মানুষের মাঝেই থাকব। সমাজসেবায় নিজেকে নিয়োজিত রাখব। এই যে কথাগুলো আসছে, মানুষ এগুলো সময়ের ব্যবধানে বুঝতে পারবে। সত্যতা নেই, এগুলো মিথ্যা, বানোয়াট এবং কিছু কিছু লোক না পাওয়ার বেদনা থেকে এগুলো করছেন। যারা এগুলো করছেন তারাও এক সময় অনুতপ্ত হবেন।

    তিনি আরো বলেন, মনোনয়ন বাণিজ্যের অভিযোগটি অনেকে হতাশা থেকে তুলতে পারেন। গণমাধ্যমে যে খবর এসেছে তার সত্যতা খুঁজে পাওয়া যাবে না। মনোনয়ন বাণিজ্যের অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী