• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    এলজিআরডি মন্ত্রণালয়ের উপসচিব হলেন গোপালগঞ্জের ডিসি মোখলেসুর রহমান

    নিজস্ব প্রতিবেদক | ১২ জুন ২০১৯ | ২:৩৪ অপরাহ্ণ

    এলজিআরডি মন্ত্রণালয়ের উপসচিব হলেন গোপালগঞ্জের ডিসি মোখলেসুর রহমান

    মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা এক প্রজ্ঞাপনে গোপালগঞ্জের জেলা প্রশাসক মো. মোখলেসুর রহমান সরকারকে এলজিআরডি মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপসচিব করা হয়েছে।একই সাথে মৌলভীবাজার, গাজীপুর, ফরিদপুর, পাবনা, গোপালগঞ্জ, ময়মনসিংহ, নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, রাজশাহী, বাগেরহাট, যশোর, সিরাজগঞ্জ, রাজবাড়ী, ঝালকাঠি, নওগাঁ, লালমনিরহাট, নীলফামারী, রংপুর ও বরগুনায় নতুন ডিসি নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

    গত ১১ জানুয়ারি নতুন সরকার ক্ষমতায় আসার পর এই প্রথম মাঠ প্রশাসনের গুরুত্বপূর্ণ পদে বড় ধরনের রদবদল আনা হল।


    ১৭ তম বিসিএসের এ কর্মকর্তা গোপালগঞ্জের জেলা প্রশাসক হিসেবে ১৫-০৯-২০১৬ তারিখে যোগদান করেন।

    গোপালগঞ্জের জেলা প্রশাসক হিসেবে মো. মোখলেসুর রহমান সরকার (১০০২ দিন) সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। নতুন জেলা প্রশাসক হিসেবে তার স্থলাভিষিক্ত হবেন জনপ্রশাসনের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদা সুলতানা।

    গোপালগঞ্জের জেলা প্রশাসক সরকার মোখলেসুর রহমান সরকারি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে আন্তরিকভাবে কাজ করেছেন। জেলা প্রশাসক হিসেবে তিনি যেভাবে সফলতার সঙ্গে কাজ করেছেন তাতে ভবিষ্যতে তার সুনাম আরো অনেক দূর ছড়িয়ে দেবে।

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মস্থান গোপালগঞ্জের জেলা প্রশাসক হতে পারা যে কারো জন্য গৌরবের বিষয়। বিগত তিন বছরে জেলা প্রশাসক হিসেবে কর্মরত থেকে সরকার মোখলেসুর রহমান গোপালগঞ্জের মানুষের সহযোগিতা ও ভালোবাসা পেয়েছেন। পুলিশ প্রশাসন, জেলা প্রশাসন ও সরকার দলীয় রাজনৈতিক নেতৃবৃন্দের মধ্যে সেতুবন্ধনের মাধ্যমে গোপালগঞ্জের উন্নয়নে কাজ করে সফল হয়েছেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী