• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    এশিয়ান সিটিজ দাবায় গোপালগঞ্জের দ্বিতীয় জয়

    | ১১ জুলাই ২০১৯ | ১১:১০ অপরাহ্ণ

    এশিয়ান সিটিজ দাবায় গোপালগঞ্জের দ্বিতীয় জয়

    চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়ে এশিয়ান সিটিজ দাবায় এবার গোপালগঞ্জ সিটি দল গড়েছে বাংলাদেশে দাবা ফেডারেশনের। নিজেদের আয়োজনের সেই সুযোগা ভালোই কাজে লাগাচ্ছেন জিয়া, রাজিব, রাকিব আর ফাহাদরা। বৃহস্পতিবার দ্বিতীয় রাউন্ড জিতে পয়েন্ট তালিকায় যৌথভাবে শীর্ষে এ জেলা সিটির দলটি।

    দ্বিতীয় রাউন্ড শেষে গোপালগঞ্জ সিটির সঙ্গে শীর্ষে আছে ইরানের তেহরান (সাইপা) সিটি ও ভারতের কোলকাতা সিটি। তিন দলেরই পয়েন্ট ৪ করে। দ্বিতীয় রাউন্ডে গোপালগঞ্জ সিটি ৩-১ গেম পয়েন্টে হারিয়েছে চট্টগ্রাম সিটিকে, তেহরান (সাইপা) সিটি ২.৫-১.৫ গেম পয়েন্টে হারিয়েছে বিএনএসসিবি দাবা টিম ঢাকাকে এবং কোলকাতা সিটি ৩.৫-০.৫ গেম পয়েন্টে হারিয়েছে নেপালের ললিতপুরকে পরাজিত করেন।

    গোপালগঞ্জ সিটির গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ও গ্র্যান্ডমাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব যথাক্রমে হারিয়েছেন চট্টগ্রামের ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ ও ফিদে মাস্টার মোহাম্মদ আব্দুল মালেকে। গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব ও ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান ড্র করেছেন যথাক্রমে চট্টগ্রামের ফিদে মাস্টার মো. তৈয়বুর রহমান ও ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমানের সাথে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী