• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ওয়েস্ট ইন্ডিজকে আটকে রেখেছেন বাংলাদেশি বোলাররা

    | ১৩ মে ২০১৯ | ৫:৪৩ অপরাহ্ণ

    ওয়েস্ট ইন্ডিজকে আটকে রেখেছেন বাংলাদেশি বোলাররা

    ওয়েস্ট ইন্ডিজকে হাত খুলে খেলতে দিচ্ছেন না বাংলাদেশি বোলাররা। এক শাই হোপই শুধু প্রতিরোধ গড়ে দাঁড়িয়ে আছেন। বাকিদের কেউ এখন পর্যন্ত সেভাবে টাইগারদের বিপক্ষে স্বস্তিতে ব্যাট করতে পারেননি।

    এই রিপোর্ট লেখা পর্যন্ত ২১ ওভার শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৩ উইকেটে ৯০ রান। হোপ ৪১ আর জোনাথান কার্টার শূন্য রানে অপরাজিত আছেন।

    টস জিতে ব্যাটিংয়ে নেমে ঝড়ো সূচনা করেছিল ওয়েস্ট ইন্ডিজ। বিশেষ করে ওপেনার সুনিল এমব্রিস ছিলেন বেশি ভয়ংকর। অবশেষে ভয়ংকর হয়ে উঠা এই ওপেনারকে সাজঘরের পথ দেখিয়ে উদ্বোধনী জুটিটি ভাঙলেন মাশরাফি বিন মর্তুজা।

    উদ্বোধনী জুটিতে এমব্রিস আর শাই হোপ তুলেছেন ৩৫ বলে ৩৭ রান। এমব্রিস ১৮ বলেই ৪ বাউন্ডারিতে করে ফেলেছিলেন ২৩ রান। ষষ্ঠ ওভারে এসে মাশরাফি তাকে সৌম্য সরকারের ক্যাচ বানিয়েছেন। ডানদিকে ঝাঁপিয়ে পড়ে দারুণ এক ক্যাচ নেন স্লিপে দাঁড়ানো সৌম্য।

    এরপর ড্যারেন ব্রাভোকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন মেহেদী হাসান মিরাজ। ১৩ বলে মাত্র ৬ রান করেন এই ব্যাটসম্যান। তৃতীয় উইকেটে রস্টন চেজকে নিয়ে আবারও প্রতিরোধের চেষ্টা হোপের।

    ৩৩ রানের এই জুটিটি ভাঙেন মোস্তাফিজুর রহমান। মিড উইকেটে ক্যাচটা প্রায় ছুটে যাচ্ছিল। দ্বিতীয়বারের চেষ্টায় মাহমুদউল্লাহ সেটি তালুবন্দী করেন। ১৯ রান করে সাজঘরের পথে হাঁটেন চেজ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী