• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    কাজী সিরাজুল ইসলাম অসুস্থ,‌ এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় প্রেরণ

    নিজস্ব প্রতিবেদক | ০২ ডিসেম্বর ২০১৮ | ৬:৪৮ অপরাহ্ণ

    কাজী সিরাজুল ইসলাম অসুস্থ,‌ এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় প্রেরণ

    বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী সিরাজুল ইসলাম নৌকার পক্ষে কাজ করতে করতে অসুস্থ হয়ে পড়েছেন।
    তাকে অসুস্থ অবস্থায় এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার ইউনাইটেড হাসপাতালে আনা হয়েছে।

    আওয়ামী লীগ থেকে মনোনয়ন বঞ্চিত সাবেক এই সংসদ সদস্য প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত মেনে সাবেক সচিব মনজুর হোসেন বুলবুলের সমর্থনে নৌকার পক্ষে কাজ করতে গতকাল নিজ নির্বাচনী এলাকায় যান।

    এলাকায় পা রাখার আগে থেকেই হাজার হাজার নেতাকর্মী ভীড় জমায় তার বাসার সামনে। এলাকায় নামার সাথে সাথে নিজের আনুগত্য নেতাকর্মীদের কান্নার রোল পড়ে যায়। এ সময় তিনি নিজেও আবেগে আপ্লুত হয়ে পড়েন। রাত তিনটা পর্যন্ত নেতাকর্মীদের শান্তনা দিতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত মেনে নিয়ে নৌকার পক্ষে কাজ করার জন্য উদ্বুদ্ধ করতে গিয়ে নিজেই কিছুটা অসুস্থ হয়ে পড়েন।

    ভোর থেকে আবারো নেতাকর্মীদের নিজের শরীরের অসুস্থতা উপেক্ষা করে নৌকার পক্ষে কাজ করতে বিভিন্ন দিক নির্দেশনা দিতে থাকেন। এসময় তিনি আবারও অসুস্থ হয়ে পড়েন। দুপুরে শারীরিক অবস্থার অবনতি হলে জরুরি ভিত্তিতে ইয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকার উদ্দেশে বোয়ালমারী স্টেডিয়াম থেকে রওনা দেন কাজী সিরাজুল ইসলাম। এ সময় তিনি নেতাকর্মী‌ ও নির্বাচনী এলাকার সর্বস্তরের মানুষের নিকট দোয়া প্রার্থনা করেন।

    দানবীর হিসেবে খ্যাত কাজী সিরাজুল ইসলামের অসুস্থতার খবর মুহূর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়লে তাকে দেখার জন্য কয়েক মিনিটের মধ্যে হাজার হাজার নেতাকর্মীর ঢল নামে বোয়ালমারী স্টেডিয়ামে। এ সময়েও অনেক নেতাকর্মীকে চোখ মুছতে দেখা যায় ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী