• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    কারাগারে চেয়ারম্যান মকিমের ভাই মনির

    নিজস্ব প্রতিবেদক | ০৬ ফেব্রুয়ারি ২০১৯ | ৮:২৬ অপরাহ্ণ

    কারাগারে চেয়ারম্যান মকিমের ভাই মনির

    গোপালগঞ্জের কাশিয়ানীতে যায়যায়দিনের প্রতিনিধি নিজামুল আলম মোরাদ এবং ভোরের ডাকের ফায়েকুজ্জামানকে লাঞ্চিত করার দায়ে উপজেলার পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. মোকিমুল ইসলাম মকিমের ভাই মনিরকে জেল হাজতে পাঠানো হয়েছে।
    মঙ্গলবার রাতে পুলিশ মনির শেখরকে (২৭) গ্রেপ্তার করে।
    কাশিয়ানী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নিজামুল আলম মোরাদ জানান, উপজেলার পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. মোকিমুল ইসলাম মকিমের ভাই মিলনের বিরুদ্ধে জমি দখল করার অভিযোগ ওঠে। এ ঘটনায় প্রতিবাদে ইউনিয়ন পরিষদের সদস্যরা বিক্ষোভ করে। এ বিষয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ হয়।

    এ ঘটনার পর কাশিয়ানী প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. ফায়েকুজ্জামান ও সাধারণ সম্পাদক মো. নিজামুল আলম মোরাদ সেই এলাকায় যান প্রতিবেদন করতে।

    পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. মোকিমুল ইসলাম মকিমের ছোট ভাই মিলন শেখ (৩০) এবং মনির শেখ (২৭) সহ ৭/৮ জন যুবক দুই সাংবাদিককে শারীরিকভাবে লাঞ্চিত করে।

    উল্লেখ্য, চেয়ারম্যান মকিমের আরেক ভাই মিলন একজন কুখ্যাত মাদক কারবারি। তার বিরুদ্ধে চুরি, ধর্ষণ ও নারী ব্যবসার অভিযোগ রয়েছে। চেয়ারম্যান মকিমের সহযোগিতায় সে এগুলো করে। এই মকিম-মিলন-মনির গং হিন্দু সম্প্রদায়ের লোকজনের জায়গা জমি দখল করে তাদের ঘর ছাড়া করছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী