• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    কাশিয়ানীর ১৪ ইউনিয়নে রাত-দিন চলছে মোক্তার হোসেনের গণংযোগ

    নিজস্ব প্রতিবেদক | ১৪ মার্চ ২০১৯ | ২:০২ অপরাহ্ণ

    কাশিয়ানীর ১৪ ইউনিয়নে রাত-দিন চলছে মোক্তার হোসেনের গণংযোগ

    আসন্ন কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযাদ্ধা মোক্তার হোসেন এলাকায় ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন।

    কাশিয়ানী উপজেলার বিভিন্ন এলাকায় গ্রাম-গঞ্জ, হাট-বাজারের অলি-গলি, মোড়ে মোড়ে চায়ের দোকানে সাধারণ ভোটারদের নিয়ে নির্বাচনী গণসংযোগ ও পথসভা করছেন।

    গত ১০ দিন যাবত কাশিয়ানী উপজেলার ১৪ ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করেছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মোক্তার হোসেন।

    এ সময় তিনি কর্মী-সমর্থকদের নিয়ে কৃষক, শ্রমিক, দিনমজুর, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি নিজের সাফল্য, অর্জন ও সামাজিক কর্মকান্ডের চিত্র তুলে ধরে দোয়াত কলম মার্কায় ভোট প্রার্থনা করেন।

    পথসভায় বক্তারা কাশিয়ানী উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সৎ, যোগ্য ও মার্জিত ব্যক্তিত্বের অধিকারী মো. মোক্তার হোসেনকে আসন্ন কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করতে সকলের প্রতি আহ্বান জানান। গণসংযোগকালে স্থানীয় লোকজন মোক্তার হোসেনকে সাদরে সম্ভাষণ এবং তার প্রতি সন্তোষ প্রকাশ করেন।

    কর্মী-সমর্থক ছাড়াও সাধারণ ভোটারদের মাঝে আলোচনায় এসেছেন মোক্তার হোসেন। ভোট প্রার্থনায় সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন। নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়ন ও মাদকমুক্ত আধুনিক উপজেলা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটারদের তিনি।

    মো. মোক্তার হোসেন বলেন, ‘দীর্ঘদিন থেকে আমি মানুষের আপদে-বিপদে সঙ্গে থাকার চেষ্টা করেছি। কাশিয়ানীবাসীর সেবা করা ও উন্নয়নমূলক কাজ করার জন্যই আমি নির্বাচন করছি। আমার বিশ্বাস সাধারণ মানুষ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে। আমি নির্বাচিত হলে এলাকাবাসীর সেবা নিশ্চিতসহ উপজেলা পরিষদকে দুর্নীতিমুক্ত, বাল্যবিবাহ নিরোধ এবং জনগণের সহযোগিতায় একটি মডেল উপজেলা গড়ব।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী