• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    কাশিয়ানী উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে লড়বেন টুটুল মোল্লা

    নিজস্ব প্রতিবেদক | ০৮ মার্চ ২০১৯ | ১২:৩৭ অপরাহ্ণ

    কাশিয়ানী উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে লড়বেন টুটুল মোল্লা

    আগামী ২৪ মার্চ কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে লড়ছেন কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য, আশুলিয়া থানা আওয়ামী সেচ্ছাসেবকলীগের প্রচার-সম্পাদক ও গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের অন্যতম সদস্য মো: টুটুল মোল্লা।

    তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে চশমা মার্কায় ভোট চেয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান, স্বাস্থ্য খাতসহ সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি এবং বর্তমান সরকারের সাফল্য তুলে ধরে প্রতিনিয়ত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি।

    মো: টুটুল মোল্লার রয়েছে এলাকাব্যাপী ব্যাপক পরিচিতি। আছে সচ্ছতা ও বিচক্ষণতা। এমতাবস্থায় তাকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত করলে তিনি কাশিয়ানী উপজেলার উন্নয়নে সচ্ছতা ও বিচক্ষণতার সাথে কাজ করে উপজেলাকে এগিয়ে নিতে পারবেন বলে মনে করেন তৃণমূল নেতাকর্মী সহ সর্বস্তরের জনসাধারণ।

    মহেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী নাগর বলেন, মানুষ এখন উন্নয়ন চায়। তাই এলাকার উন্নয়ন ও দলের স্বার্থে সচ্ছ ও বিচক্ষণ ব্যক্তি মো: টুটুল মোল্লাকে চশমা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য ভোটারদের কাছে আহ্বান জানাচ্ছি।
    কাশিয়ানী উপজেলা বেশ কয়েকজন ভোটার জানান, মো: টুটুল মোল্লার যথাযথ মুল্যায়ন হওয়া উচিৎ। তিনি সাংগঠনিক ভাবে সংগঠনকে এগিয়ে দেবার সহযোগিতা করে চলেছেন। কোনদিন কোন রাগ, ক্ষোভ, অভিমান তার ভিতর দেখিনি। সদা হাসিমুখে দলীয় সকলের সাথে মিশে আছেন। এলাকার উন্নয়নের স্বার্থে তাকে ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী