• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    কাশিয়ানী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে দোয়াত কলম মার্কায় ভোট চান মোক্তার হোসেন

    নিজস্ব প্রতিবেদক | ০৮ মার্চ ২০১৯ | ১:৫৬ অপরাহ্ণ

    কাশিয়ানী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে দোয়াত কলম মার্কায় ভোট চান মোক্তার হোসেন

    আসন্ন কাশিয়ানী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচিত নাম মো: মোক্তার হোসেন। তিনি দোয়াত কলম মার্কায় সকলের ভোট কামনা করছেন।

    একজন সজ্জন ব্যক্তি হিসেবে আগামীতে চেয়ারম্যান হিসেবে তাকে দেখতে চান কার অনুসারিরা।

    গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের দুর্ভেদ্য ঘাঁটি। আর সেই ঘাঁটি একজন জনবান্ধব নেতার নাম মো: মোক্তার হোসেন। যিনি কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

    জনপ্রিয় আওয়ামী লীগ নেতা মো: মোক্তার হোসেন কাশিয়ানীর প্রতিটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: মোক্তার হোসেন রাজনৈতিক অঙ্গনে দলমত নির্বিশেষে সবার কাছে একজন সৎ রাজনীতিকের প্রতিকৃতি। কাশিয়ানীর মানুষ রাজনীতিতে সৎ নেতার উদাহারণ দিতে গিয়ে সবার আগে মো: মোক্তার হোসেনের নামটি উচ্চারণ করেন।

    ব্যক্তি জীবনে তিনি যেমন বিলাসবিমূখ সাদামাটা, তেমনি কর্মী ও জনবান্ধব রাজনৈতিক নেতা হিসেবেও সর্ব মহলে প্রশংসিত। দশ বছরের শিশু থেকে আশি বছরের বৃদ্ধ সকলের প্রিয় মানুষ মো: মোক্তার হোসেন উপজেলার একপ্রান্ত থেকে অন্যপ্রান্ত সব প্রান্তেই তার সরব বিচরণ রয়েছে। বিএনপি-জাতীয় পার্টি সরকারের সময়ে তাকে তাদের দলে ভেড়াতে বহু প্রলোভন দেয়া হলেও তিনি আওয়ামী লীগের আদর্শচ্যুত হয়ে তাদের ডাকা সাড়া দেননি। দলমত নির্বিশেষে সব শ্রেণী-পেশার মানুষের কাছে এখানো তিনি সমান জনপ্রিয়, এখানো পাড়া-মহল্লা বা যেকেনো স্থানে দাঁড়ালে তার সঙ্গে কুশল বিনিময়ের জন্য শত মানুষের ভিড় জমে।

    এ প্রসঙ্গে কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক ছাত্রনেতা ও কাশিয়ানী উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক খাইরুজ্জামান খায়ের বলেন, মো: মোক্তার হোসেন কাশিয়ানীর সবচেয়ে জনপ্রিয় নেতা। তিনি আমাদের গর্ব। কাশিয়ানী উপজেলার আওয়ামী লীগের রাজনীতিতে তার নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান হিসেবে তাকে দেখতে চাই।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী