• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    কাশিয়ানীতে গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন জানে আলম বিরু

    বিশেষ প্রতিবেদক | ১২ মার্চ ২০১৯ | ১২:২২ অপরাহ্ণ

    কাশিয়ানীতে গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন জানে আলম বিরু

    আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী জানে আলম বিরু গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন। বিভিন্ন এলাকা থেকে ভোটারদের ব্যাপক সাড়াও পাচ্ছেন তিনি।
    উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ভোটাদের মাঝে শুরু হয়েছে আলোচনা। হাটে-বাজারে ক্ষেত-খামারে সবত্রই চলছে নির্বাচনী আলোচনা। তর্ক-বিতর্কও চলছে। এলাকার জনগণ চাইছেন সৎ ও যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করতে।
    জানাগেছে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কাশিয়ানী উপজেলার সর্বস্তরের জনগণ চান বর্তমান চেয়ারম্যান জানে আলম বিরুকে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। এলাকার জনমত নিয়ে তিনি এ নির্বাচনে অংশগ্রহণ করেন। এছাড়াও তিনি কাশিয়ানী উপজেলার মহেশপুর, মাহমুদপুর, সাজাইল, রাতইল, রাজপাট, ফুকরাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এতে ওই এলাকার নারী ও পুরুষ ভোটারে মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়। তিনি প্রতিদিন গ্রামে গ্রামে উঠান বৈঠক করছেন। উক্ত উঠান বৈঠকে সর্বস্তরের লোকজন উপস্থিত হচ্ছেন।

    জানে আলম বিরু উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বঙ্গবন্ধুর একনিষ্ঠ কর্মী হিসেবে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি দেন। এছাড়াও তিনি পুনরায় নির্বাচিত হলে কাশিয়ানী উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চান। স্থানীয় সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দেন। তিনি সকলের নিকট দোয়া ও (আনারস) প্রতীকে ভোট প্রার্থনা করেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী