• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    কাশিয়ানীতে ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় টুটুল মোল্লা

    বিশেষ প্রতিবেদক | ১০ ফেব্রুয়ারি ২০১৯ | ২:৩৬ অপরাহ্ণ

    কাশিয়ানীতে ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় টুটুল মোল্লা

    কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে নিয়মিত উঠান বৈঠক, গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তরুণ আওয়ামী লীগ নেতা মো: টুটুল মোল্লা। রাজনীতির পাশাপাশি তিনি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গেও জড়িত।

    ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান, স্বাস্থ্য খাতসহ সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি এবং বর্তমান সরকারের সাফল্য তুলে ধরে প্রতিনিয়ত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। একই সঙ্গে দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে নেতাকর্মীদের সঙ্গে নিবিড় সম্পর্ক তৈরি করে এবারের নির্বাচনে আলোচনায় রয়েছেন তিনি।

    বীর মুক্তিযোদ্ধার সন্তান মো: টুটুল মোল্লা বলেন, ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণে কাশিয়ানী উপজেলাকে মডেল হিসেবে গড়ে তুলতে কাজ করব। উপজেলার সব এলাকার যোগাযোগ ব্যবস্থা উন্নত করতে, প্রাকৃতিক সম্পদ রক্ষা করতে, ব্যবসা-বাণিজ্য প্রসার ঘটাতে কাজ করে যাব। তিনি বলেন, গরিব-অসহায় মানুষের পাশে থাকাটা অনেক মূল্যের। সেই লক্ষ্য-উদ্দেশ্যই আমাকে বারবার পীড়া দেয়। তাই একজন জনপ্রতিনিধি হয়ে কাজ করা খুবই প্রয়োজন বলে মনে করি আমি।

    প্রসঙ্গত, মো: টুটুল মোল্লা কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য, আশুলিয়া থানা আওয়ামী সেচ্ছাসেবকলীগের প্রচার-সম্পাদক ও ২০০৬ সাল থেকে গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের অন্যতম সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী