• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    কাশিয়ানীতে মোটরসাইকেলে ভোট চেয়ে তুহিন কাজীর ব্যাপক গণসংযোগ

    এম আই আলম সানজু | ০৮ মার্চ ২০১৯ | ৮:৩২ অপরাহ্ণ

    কাশিয়ানীতে মোটরসাইকেলে ভোট চেয়ে তুহিন কাজীর ব্যাপক গণসংযোগ

    আসন্ন কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কাজী নুরুল আমিন (তুহিন) ভাটিয়াপাড়া হাটে ব্যাপক গণসংযোগ করেছেন। এসময় তিনি তার প্রতীক মোটরসাইকেলে ভোটারদের ভোট ও সমর্থন চেয়েছেন।

    স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা বলেন, ভোর থেকে গভীর রাত অবধি নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন কাজী নুরুল আমিন (তুহিন) ও তাঁর পরিবারে সদস্যরা। তাকে ঘিরে নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে।

    কাজী নুরুল আমিন (তুহিন) বলেন, কাশিয়ানী উপজেলা সর্বস্তরের জনগণ ঐক্যবদ্ধ হয়ে মোটরসাইকেলের পক্ষে মাঠে নেমেছেন। জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ওপর আস্থা রেখে ভোটাররাও আমার পক্ষে রায় দিতে প্রস্তুত। নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে আমরা এ উপজেলা জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো।

    প্রসঙ্গত, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতিরজনক “বঙ্গবন্ধু”র রাজনৈতিক সহচর, মাগুরা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, দেশপ্রেমিক ও নির্ভীক জননেতা সাবেক এম.পি সৈয়দ আতর আলীর সুজোগ্য নাতি এবং কাশিয়ানীর প্রবাদপ্রতিম পুরুষ “বঙ্গবন্ধু”র স্নেহধন্য, কাশিয়ানী থানা আওয়ামী লীগের প্রতিস্টাতা সদস্য, মহান মুক্তিযুদ্ধ কালিন বঙ্গবন্ধুর নির্দেশে গঠিত সংগ্রাম পরিষদের সভাপতি, সৎ, সাহসী এবং আদর্শবান জননেতা বীর মুক্তিযোদ্ধা শহীদ কাজী নূরুল হালিম (হালিম কাজী’র) সুজোগ্য পুত্র নুরুল আমিন (তুহিন কাজী)।

    ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতির ধারক তুহিন কাজী ১৯৯২ সালে এম এ খালেক কলেজের ভি পি, ১৯৯৭ সালে কাশিয়ানী থানা ছাত্রলীগের সভাপতি ছিলেন। বর্তমানে কাশিয়ানী থানা যুবলীগ এর সভাপতি পদে আছেন। ১/১১ এর রাজনৈতিক অস্থিরতার সময়ে গাড়ি পোড়ানো মামলার অন্যতম আসামি। ত্যাগী, সংগ্রামী, লড়াকু এই রাজনিতীক আপাদমস্তক এবং বংশগত আওয়ামীপন্থী। বিগত বি.এন.পি দুঃশাসন এর সময়ে হামলা-মামলা, জেল-জুলুম, অত্যাচার-হয়রানির শিকার হয়েছেন তিনি। জননেত্রী শেখ হাসিনার আদর্শে উজ্জীবিত, “মুজিব সৈনিক” নুরুল আমিন (তুহিন কাজী) এর সার্বিক রাজনৈতিক পরিচয় ও প্রশংসনীয়।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী