• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    কাশিয়ানী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে ইঞ্জিনিয়ার আবুল হোসেন

    পরশ উজির | ০৯ জানুয়ারি ২০১৯ | ৫:৪৬ অপরাহ্ণ

    কাশিয়ানী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে ইঞ্জিনিয়ার আবুল হোসেন

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সরব হয়ে উঠেছে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার রাজনৈতিক অঙ্গন। গ্রাম থেকে শহরে সর্বত্রই চলছে আলোচনা, উঠছে চায়ের কাপে ঝড়। জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই আবার সর্বত্রই আলোচনার কেন্দ্র হিসেবে দাড়িয়েছে আগামী উপজেলা নির্বাচনে কাশিয়ানীতে কে হবেন নৌকার মাঝি। এ নিয়ে চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র চলছে নানান জল্পনা কল্পনা। সেই সাথে চলছে রাজনৈতিক মহলে নানা হিসাব নিকাশ।

    বাংলাদেশ নির্বাচন কমিশনের ভাষ্য অনুযায়ী আগামী ফেব্রুয়ারী মাসে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করার কথা। এ নিয়ে নবীন ও প্রবীণ সম্ভাব্য প্রার্থীরা শুরু করেছে নিজেদের প্রচার প্রচারণা। এ সকল সম্ভাব্য প্রার্থীদের সমর্থকেরা ফেসবুক সহ বিভিন্ন সামাজিক মাধ্যমে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছে।

    উপজেলা চেয়ারম্যান হিসেবে আলোচনায় বিভিন্ন জনের নাম আসলেও আলোচনার কেন্দ্র হিসেবে সবার শীর্ষে রয়েছেন ক্লিন ইমেজখ্যাত তৃণমূলের পরীক্ষিত নেতা ইঞ্জিনিয়ার এম এম আবুল হোসেন। তিনি প্রায় ৩ দশক ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। বর্তমানে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

    সেই সঙ্গে ইঞ্জিনিয়ার এম এম আবুল হোসেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) এর ভাইস প্রেসিডেন্ট, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের যুগ্ম সম্পাদক, ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (ডিপিডিসি) এর পিরচালক ও দৈনিক আজকের অগ্রবাণীর ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

    ইঞ্জিনিয়ার এম এম আবুল হোসেন তার পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারন মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, সার্বিক উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য, সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

    অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের অন্যতম পৃষ্ঠপোষক আবুল হোসেন ব্যক্তি জীবনে ভদ্র, সদাহাস্যোজ্জ্বল। তার মাঝে কোন অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয়। আশাকরি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন তিনিই হবেন কাশিয়ানীর নৌকার মাঝি।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী