• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    কেঁচো খুড়তে গিয়ে মিললো সাপ, শিবিরের নেতা ছাত্রলীগের ধর্ম সম্পাদক

    বিশেষ প্রতিবেদক | ১৫ মে ২০১৯ | ৮:৪০ পূর্বাহ্ণ

    কেঁচো খুড়তে গিয়ে মিললো সাপ, শিবিরের নেতা ছাত্রলীগের ধর্ম সম্পাদক

    সোমবার বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এইচ এম তাজ উদ্দিন’কে ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

    খোঁজ নিয়ে জানা গেছে, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক তাজ উদ্দিন ইসলামী ছাত্রশিবিরের কক্সবাজারের চকরিয়ার বায়তুস শরফ আদর্শ কামিল মাদ্রাসার সাবেক অর্থ-সম্পাদক ছিলেন।

    নবনির্বাচিত ধর্ম বিষয়ক সম্পাদক তাজ এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হলের ছাত্রলীগের সদস্য, এরপর একই হলে সহ-সভাপতি নির্বাচিত ও ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ছিলেন।

    বিগত কমিটিতে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি।

    এদিকে মঙ্গলবার সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বিগত কমিটির প্রচার সম্পাদক সাইফ বাবু বলেন, যারা সক্রিয়ভাবে বিগত সময়গুলোতে ছাত্রলীগের সঙ্গে জড়িত ছিল তাদের একটি বৃহৎ অংশকে বাদ কিংবা সঠিক মূল্যায়ন না করে ছাত্রলীগে নিস্ক্রিয়, সাবেক চাকরিজীবী, বিবাহিত, অছাত্র, গঠনতন্ত্রের অধিক বয়স্ক, বিভিন্ন মামলার আসামি, মাদকসেবী, মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্মের দায়ে আজীবন বহিষ্কৃতসহ নানা অভিযোগে অভিযুক্ত ব্যক্তিদের পদায়ন করা হয়েছে। এমন ব্যক্তিদের পদায়ন দেখে ছাত্রলীগের একজন নিবেদিত প্রাণকর্মী হিসেবে আমাদের ব্যথিত করেছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী