• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    কে হবেন গোপালগঞ্জ জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য?

    নিজস্ব প্রতিবেদক | ১০ জানুয়ারি ২০১৯ | ৮:৫৫ অপরাহ্ণ

    কে হবেন গোপালগঞ্জ জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য?

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর শেখ হাসিনার নেতৃত্বে মন্ত্রী পরিষদ গঠন সম্পন্ন হয়েছে। এখন আলোচনা শুরু হয়েছে গোপালগঞ্জ জেলায় কে হবেন সংরক্ষিত আসনে মহিলা সংসদ সদস্য। মহিলা নেত্রীরা দলীয় মনোনয়ন পেতে দলের কেন্দ্রীয় নেতাদের সাথে জোর লবিং চালাচ্ছেন বলে জানা গেছে।

    দলীয় সূত্রে জানা গেছে দলের ত্যাগী ও আস্থাভাজন নারী নেত্রীদের মধ্য থেকে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য পদে মনোনয়ন দেয়া হবে।

    এ ক্ষেত্রে যারা বেশী আলোচনায় রয়েছেন তারা হলেন- বর্তমান সংসরক্ষিত আসনের সংসদ সদস্য ২১ আগষ্ট গ্রেনেড হামলায় আহত স্বেচ্ছাসেবকলীগ নেত্রী এ্যাডভোকেট উম্মে রাজিয়া কাজল, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের যুগ্ম মহাসচিব আরিফা রহমান রুমা, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মামাতো বোন ঢাকার ধানমন্ডি থানা মহিলা আওয়ামীলীগ সভাপতি শেখ মিলি, গোপালগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি নাসিমা আক্তার রুবেল।

    গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মাহাবুব আলী খান বলেন সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্যদের মনোনয়ন দেবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে থেকে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবদিক বিবেচনা করে যাকে যোগ্য মনে করবেন তিনিই মনোনয়ন পাবেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী