• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    খুনে সংশ্লিষ্টতা থাকায় জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার মিন্নি

    ডেস্ক | ১৬ জুলাই ২০১৯ | ১০:১১ অপরাহ্ণ

    খুনে সংশ্লিষ্টতা থাকায় জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার মিন্নি

    বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করেছে পুলিশ। রিফাত হত্যার সঙ্গে সংশ্লিষ্টতা প্রতীয়মান হওয়ায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাত ৯ টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

    এর আগে মঙ্গলবার সকাল পৌনে ১০ টার দিকে আয়শা সিদ্দিকা মিন্নিকে তার বাবার বাড়ি থেকে পুলিশে লাইনসে আনা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির তার সঙ্গে কথা বলেছেন।

    বরগুনার পুলিশ সুপার (এসপি) মো. মারুফ হোসেন মঙ্গলবার দুপুর ১টার দিকে সংবাদ সম্মেলন করে বলেন, মামলার তদন্তের জন্যই আয়শা সিদ্দিকা মিন্নির সঙ্গে কথা বলা দরকার। সে জন্য তাকে পুলিশ লাইনসে আনা হয়েছে। কিন্তু পরবর্তীতে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ। মিন্নির সঙ্গে তার বাবা মোজাম্মেল হোসেন কিশোরকেও পুলিশে লাইনসে আনা হয়েছে। কিন্তু রাত সাড়ে নয়টায় জানা যায় মিন্নিকে গ্রেপ্তার করা হয়। মিন্নি এই কেসের প্রধান সাক্ষী।

    পুলিশ সুপার জানান, রিফাত শরীফ হত্যা মামলায় তারা ১৩ জনকে গ্রেপ্তার করেছেন। মামলার প্রধান আসামি নয়ন বন্ড গত ২ জুলাই পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছে।

    গ্রেপ্তারকৃত আসামিদের মধ্যে এখন পর্যন্ত ১০ জন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বাকি ৩ জন এখনো রিমান্ডে রয়েছে বলে জানান তিনি।

    এ মামলার এজাহারভুক্ত ৫ জন আসামি পলাতক রয়েছে। তারা হলো- রিশান ফরাজী, মাসা (বন্ড), রায়হান, মুহায়মিনুল ইসলাম সিফাত ও মো. রিফাত।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী