• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    গোপালগঞ্জে অগ্রাণী ব্যাংক কোটালীপাড়া শাখার ১২ স্টাফ একই সঙ্গে অসুস্থ

    কোটালীপাড়া প্রতিনিধি: | ০৬ ফেব্রুয়ারি ২০১৯ | ৭:৪৮ অপরাহ্ণ

    গোপালগঞ্জে অগ্রাণী ব্যাংক কোটালীপাড়া শাখার ১২ স্টাফ একই সঙ্গে অসুস্থ

    গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় অগ্রাণী ব্যাংক কোটালীপাড়া শাখার ব্যবস্থাপকসহ একই সঙ্গে ১২ স্টাফ অসুস্থ হয়ে পড়েছে। চেতনানাশক গ্যাসের কারণে তারা অসুস্থ হয়েছে বলে জানিয়েছেন কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুশান্ত বৈদ্য।
    আজ বুধবার বিকেল সাড়ে ৫টায় অগ্রাণী ব্যাংক কোটালীপাড়া শাখায় এ ঘটনা ঘটে।
    অসুস্থ ১২ জনের মধ্যে ৭জনকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এরা হলেন, শাখা ব্যবস্থাপক স্বপন মালাকার(৫০), অফিসার রিপন বাড়ৈ(৩৩), ক্যাশিয়ার তন্ময় বিশ^াস(৩৩), মিল্টন বৈদ্য(৩৩), নিরাপত্তা কর্মী মধু সুধন স্বর্ণকার(৩৫), মহানন্দ কুমার রায় (৩৫), উজ্জল বৈদ্য(২২)।
    নিরাপত্তা কর্মী মধু সুধন স্বর্ণকার বলেন, অফিস শেষে আমরা যখন বের হবো তখন হঠাৎ করে ম্যানেজার স্যার অসুস্থ হয়ে পড়েন। তাকে যখন আমরা মাথায় পানি ঢালতে ছিলাম তখন হঠাৎ করে ক্যাশিয়ার স্যার অসুস্থ হয়ে পড়েন। এর পর আমাদের অফিসের এক এক করে সবাই অসুস্থ হয়ে পড়ে। এ সময় আমাদের চিৎকার চেচামেচিতে পাশের সোনালী ব্যাংকের স্টাফরা ছুটে এসে লোকজন খবর দিয়ে আমাদেরকে হাসপাতালে নিয়ে আসে।
    কোটালীপাড়া থানার ওসি (তদন্ত) মো: মোস্তফিজুর রহমান ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন, যতদূর জেনেছি তাতে ব্যাংকের কাগজপত্র বা টাকা পয়সা কিছুই খোয়া যায়নি। আমরা তদন্ত করে ঘটনার কারণ উদঘাটন করবো।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী