• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে অপহরণের ২ ঘন্টা পর স্কুলছাত্রীকে উদ্ধার, গ্রেপ্তার ১

    আরমান খান জয় | ০৯ জুলাই ২০১৯ | ৪:০৭ অপরাহ্ণ

    গোপালগঞ্জে অপহরণের ২ ঘন্টা পর স্কুলছাত্রীকে উদ্ধার, গ্রেপ্তার ১

    গোপালগঞ্জের ভোজরগাতী সড়ক থেকে প্রকাশ্য দিবালোকে স্কুল ছাত্রীকে অপহরণের ২ ঘন্টা পর কোটালীপাড়ার রাধাগঞ্জ বাজার থেকে তাকে উদ্ধার পুলিশ। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ১ জনকে।

    গ্রেপ্তারকৃত অপহরণকারী ইব্রাহীম সরদারের বাড়ী সদর উপজেলার ভোজরগাতী গ্রামে। সে ওই গ্রামের কাশেম সরদারের ছেলে। ঘটনার সঙ্গে জড়িত আরও ২জন পলাতক রয়েছে।


    পুলিশ জানায়, সোমবার আনুমানিক বিকাল ৪টায় স্কুল ছুটির পর ভ্যান রিকসা যোগে বাড়ি ফিরছিলো ওই ছাত্রী। সে ভোজরগাতী মাদ্রাসার অদুরে একটি ফাঁকা জায়গায় পৌঁছলে একটি প্রাইভেটকার যোগে অপহরণকারী ইব্রাহীম সরদার (৩০), মুহিদ মোল্লা (২৩) ও সোহেল সরদার (৩০) স্কুল ছাত্রী সাদিয়ার ভ্যান রিকসার গতিরোধ করে জোর করে গাড়িতে উঠিয়ে নেয়।

    অপহরণকারীরা ওই ছাত্রীকে নিয়ে কোটালীপাড়ায় পৌঁছলে সেসময় ওই পথ দিয়ে থানায় ফিরছিলেন পুলিশের এসআই সুজিৎ। স্থানীয় লোকজনের সহায়তায় তিনি ধাওয়া করে অপহরণকারী ইব্রাহীমকে গ্রেপ্তার করে ওই ছাত্রীকে উদ্ধার করেন। সেসময় অপহরণকারী চক্রের বাকি দু’জন পালিয়ে যেতে সক্ষম হয়।

    পুলিশ সুপার মো: সাইদুর রহমানের নির্দেশে গোপালগঞ্জ সদর থানার এসআই বারেকের কাছে অপহরণকারী ইব্রাহিম ও ওই ছাত্রীকে হস্তান্তর করেন এসআই সুজিৎ। এ ঘটনায় সদর থানায় একটি মামলা হয়েছে।

    রাত ১২টার দিকে অপহরণকারীর ছবি তুলতে গেলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বারেক ছবি তুলতে মানা করেন। কেনো মানা করা হচ্ছে, জানতে চাইলে এসআই বারেক কোনো উত্তর দিতে অপারগতা প্রকাশ করেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী