• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    গোপালগঞ্জে কর্মরত পুলিশ সদস্যর বিরুদ্ধে হত্যা চেষ্টার মামলা

    নিজস্ব প্রতিবেদক | ০৭ জুলাই ২০১৯ | ২:৩৫ অপরাহ্ণ

    গোপালগঞ্জে কর্মরত পুলিশ সদস্যর বিরুদ্ধে হত্যা চেষ্টার মামলা

    মোল্লারহাটে জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে হত্যা চেষ্টার অভিযোগ এনে পুলিশের এক কনেষ্টেবল সহ ৮ জন কে আসামি করে মামলা হয়েছে । মামলার ১ নং আসমি পুলিশ সদস্য নুর ইসলাম ভুইয়া(হিটু) বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার শাসন গ্রামের রুস্তুম ভুইয়ার ছেলে। সে বর্তমানে গোপালগঞ্জ জেলার সিন্দিয়াঘাট ফাঁড়িতে কর্মরত আছেন । গত ১৩ জুন মোল্লারহাট উপজেলার শাসন এলাকার আওয়ামীলীগ নেতা কেরামত ভুইয়া বাদি হয়ে মোল্লারহাট থানায় এ মামলা দ্বায়ের করেন ।

    মামলার অন্যন্য আসামিরা হলেন, ওই এলাকার রুস্তুম ভুইয়ার ছেলে ওহিদ ভুইয়া,সেপার ভুইয়া। নুরুজ্জামান ভুইয়ার ছেলে তুহিন ভুইয়া,তোফায়েল ভুইয়া,মানিক ভুইয়া। নওয়াব ভুইয়ার ছেলে মনির ভুইয়া ও জর্লিল ভুইয়ার ছেলে শিপুল ভুইয়া।

    গতকাল বিকালে কান্নাজড়িত কন্ঠে মামলার বাদি কেরামত ভূইয়া অভিযোগ করে বলেন, জায়গাজমি নিয়ে বিরোধের জের ধরে একই গ্রামের নুর ইসলাম ভূইয়া দলীয় ৮ জন লোক নিয়ে গত ১২ জুন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আমার বাড়িতে এসে চিৎকার করে গালাগাল করতে শুরু করে। আমি ঘর থেকে বের হয়ে তাদের সংযত হয়ে কথা বলতে বললে উপস্থিত নুর ইসলাম ভূইয়ার হাতে থাকা দা দিয়ে আমাকে কোপ দেয়। এ সময় আমার চিৎকারে ছোট ভাবি রেহানা বেগম ও ভাতিজা জব্বার ভুইয়া ঠেকাইতে আসলে তাদেরকেও ওরা মারপিট করে। পরে এলাকাবাসী আমাদের উদ্ধার করে চিকিৎসার জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আমি ১৩জুন মোল্লাহাট থানায় ৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করি। মামলায় আসামী ৮ জনের মধ্যে ৭ জন আদালত থেকে জামিনে এলেও প্রধান আসামী নুরইসলাম ভুইয়া জামিন নেননি বলেও তিনি জানান। পরে তিনি ঘটনাটি পত্রিকায় সংবাদ হিসাবে প্রকাশ করার জন্য অনুরোধ করেন।

    এ ব্যাপারে মোল্লারহাট থানার অফিসার আনচার্জ কাজী গোলাম কবীরের সাথে কথা হলে তিনি বলেন, মামলার ১নং আসমি কনেষ্টেবল নুর ইসলাম ভুইয়া গোপালগঞ্জে কর্মরত রয়েছেন তাই আমরা অফিসিয়াল ভাবে গোপালগঞ্জের পুলিশ সুপার কে জানিয়েছি তিনি যাচাই বাচাই পূর্বক ব্যাবস্থা নিবেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী