• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    গোপালগঞ্জে পৃথক সংঘর্ষ, নারী টেটাবিদ্ধসহ আহত ২৫

    গোপালগঞ্জ প্রতিনিধি | ৩০ নভেম্বর ২০১৮ | ৪:০৩ অপরাহ্ণ

    গোপালগঞ্জে পৃথক সংঘর্ষ, নারী টেটাবিদ্ধসহ আহত ২৫

    তুচ্ছ ঘটনা নিয়ে গোপালগঞ্জে পৃথক সংঘর্ষে ছয় নারীসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। আজ শুক্রবার (৩০ নভেম্বর) দুপুরে জেলার টুঙ্গিপাড়া উপজেলার বরইহাটি ও গোপালগঞ্জ সদর উপজেলার বাজুনিয়া গ্রামে এ পৃথক সংঘর্ষের ঘটনা ঘটে।

    পুলিশ ও আহতদের সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বিকেলে টুঙ্গিপাড়া উপজেলার বরইহাটি গ্রামের দুই যুবক বরুন বৈরাগী ও কৌশিক বৈরাগীর মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে আজ শুক্রবার দুপুরে দুপক্ষের লোকজন দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের তিন নারীসহ অন্তত ১৫ জন আহত হন। এর মধ্যে ১১ জনকে গোপালগঞ্জ আড়াই শ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

    অপরদিকে, বিলের পাখি ধরাকে কেন্দ্র করে গোপালগঞ্জ সদর উপজেলার বাজুনিয়া গ্রামের শাওন ভূঁইয়ার সঙ্গে পার্শ্ববর্তী গোপীনাথপুর গ্রামের সাজ্জাদ কাজীর মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরে সাজ্জাদ কাজী ও তার লোকজন শাওন ভূঁইয়া বাড়িতে হামালা চালায়।

    এ সময় দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে টেটাবিদ্ধ হন এক নারী। এ সময় উভয় পক্ষের তিন নারীসহ অন্তত ১০ জন আহত হন। সংঘর্ষ চলাকালে একটি বসতবাড়ি ভাঙচুরের ঘটনাও ঘটে। মারাত্মক আহত পাঁচজনকে গোপালগঞ্জ আড়াই শ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

    গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুর ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি। করলে সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী