• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    গোপালগঞ্জে প্রতিপক্ষের বাড়ি ঘরে হামলা, লুটপাটের অভিযোগ

    কোটালীপাড়া প্রতিনিধি: | ১১ জানুয়ারি ২০১৯ | ৬:১৩ অপরাহ্ণ

    গোপালগঞ্জে প্রতিপক্ষের বাড়ি ঘরে হামলা, লুটপাটের অভিযোগ

    গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বিবাদমান দু’দল গ্রামবাসীর এক পক্ষ হামলা চালিয়ে এক মুক্তিযোদ্ধার বাড়ীসহ প্রতিপক্ষের ১২টি বাড়ি ভাংচুর করেছে। এ সময় হামলাকারীরা লুটপাট ও মহিলাদের শ্লীলতাহানী করেছে বলে অভিযোগ উঠেছে।
    শুক্রবার দুপুরে উপজেলার দক্ষিণ হিরণ গ্রামে এ ঘটনা ঘটে।
    জানাগেছে, গত ৩১ ডিসেম্বর দক্ষিণ হিরণ গ্রামে ভলিবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে রফিকুল ইসলাম ফয়জর নামে এক ব্যবসায়ী নিহত হয়। এ ঘটনায় ১জানুয়ারী নিহত শফিকুল ইসলাম ফয়জরের স্ত্রী মিনা বেগম বাদী হয়ে কোটালীপাড়া থানায় ১০জনকে আসামী করে একটি মামলা দায়ের করে। মামলার পর থেকে বাদী পক্ষ বিভিন্ন সময়ে বিবাদী পক্ষের ব্যবসা প্রতিষ্ঠান ও আত্মীয় স্বজনদের উপর হামলা করে আসছিল। এর ধারাবাহিকতায় আজ শুক্রবার দুপুরে জুম্মা নামাজের পর ফয়জরের আত্মীয় স্বজন দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষের বাড়ি ঘরে হামলা চালিয়ে মুক্তিযোদ্ধা সাহেবালী শেখ, হাজী সাখাওয়াত হোসেন, হাজী রইচউদ্দিন, পান্নু শেখ, রবিউল শেখ, শরাফত শেখ, জামশেদ শেখ, হায়েদার শেখ, জায়েদ শেখ, বশার শেখ, আতাউর শেখ, সোলায়মান শেখের বসত ঘরে ব্যাপক ভাংচুর করে। হামলাকারীরা লুটপাট ও মহিলাদের শ্লীলতাহানী করে। খবর পেয়ে কোটালীপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছালে হামলাকারীরা পালিয়ে যায়।
    মামলার আসামী পান্নু শেখের স্ত্রী রাবেয়া খানম (৩০) বলেন, জুম্মা নামাজের পর নাইম, মামুন, হাসান, কামরুল ও সুফিয়ানের নেতৃত্বে প্রায় ৩০-৪০জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়ি ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে।
    অপর আসামী আতাউর রহমানের স্ত্রী শেফালী বেগম (৪০) বলেন, হামলাকারীরা শুধু আমাদের বাড়ি ঘরই ভাংচুর করেনি। তারা আমাদের টাকা পয়সা, সোনাদানা নিয়ে গেছে এবং আমাদের গায়ে হাত দিয়েছে।
    ঘটনাস্থল পরিদর্শন কালে কোটালীপাড়া থানার এস আই সুজিত দাস বলেন, হামলাকারীরা ১২টি বসত ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে। ক্ষতিগ্রস্থদের পক্ষ থেকে থানায় অভিযোগ দিয়ে আইনগত ভাবে ব্যবস্থা নেয়া হবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী