• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    গোপালগঞ্জ-১ আসনের সর্বত্র আলোচনা কে এই সালাহ উদ্দীন?

    নিজস্ব প্রতিবেদক | ০১ ডিসেম্বর ২০১৮ | ৪:২৫ অপরাহ্ণ

    গোপালগঞ্জ-১ আসনের সর্বত্র আলোচনা কে এই সালাহ উদ্দীন?

    গোপালগঞ্জ-১ আসনে এখন সর্বত্র আলোচনার বিষয় কে এই সালাহ উদ্দীন রাজ্জাক। যিনি ২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে এলডিপির ব্যানারে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
    যারা তাকে চেনেন না তাদের উদ্দেশ্যে বলছি সালাহ উদ্দীন রাজ্জাক উড়ে এসে জুড়ে বসা কোনো মানুষ নন। তিনি মহান মুক্তিযুদ্ধ চলাকালিন সময়ে সর্বপ্রথম বীর বিক্রম খেতাবপ্রাপ্ত কর্নেল অলি আহমদের এলডিপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক। ২০১২ সালের সম্মেলনের মাধ্যমে তিনি দলের এ দায়িত্ব পান। সালাহ উদ্দীন ২০১০ সাল থেকে কর্নেল অলি আহমদের প্রেস সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করছেন। দলের দু:সময়ও তিনি এ দায়িত্ব পালন করে চলেছেন।
    ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাশ করা সালাহ উদ্দীন রাজ্জাক শুধু একজন রাজনৈতিক নেতা নন, তিনি গোপালগঞ্জ তথা প্রস্তাবিত ফরিদপুর বিভাগের সবচেয়ে জনপ্রিয় দৈনিক আজকের অগ্রবাণীর সম্পাদক ও প্রকাশক। অগ্রবাণী সব সময় মুকসুদপুর কাশিয়ানীর সংবাদ সব সময় গুরুত্ব দিয়ে প্রকাশ করে থাকে।

    গত ৩ বছর যাবত কাশিয়ানী এলাকায় সবচেয়ে বেশি সামাজিক অনুষ্ঠান করেছেন এই সালাহ উদ্দীন রাজ্জাক। তিনি মহেশপুরে ২টি ঘোড়া দৌড়, ২ টি নৌকা বাইচ, বেশ কয়েকটি ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্ট, বেশ কয়েকটি হাডুডু ও ব্যাডমিন্টন খেলাসহ ধর্মীয় অনুষ্ঠান করেছেন।

    সালাহ উদ্দীন রাজ্জাক বয়সে তরুণ হওয়ায় তরুণ প্রজন্মের সঙ্গে তার যোগাযোগ সবচেয়ে বেশি। তিনি মুকসুদপুর থেকে প্রকাশিত একমাত্র সাপ্তাহিক বাংলার নয়নের প্রধান সম্পাদক।

    ব্যক্তি হিসেবে সালাহ উদ্দীন রাজ্জাক সাহসী এবং উদ্দমী একজন মানুষ। সাংবাদিকতার মতো চ্যালেঞ্জিং পেশায় বিভিন্ন ধরনের হুমকি-ধমকির মুখোমুখি হয়েও পিছপা হননি। আমৃত্যু জনগণের পাশে থেকে উন্নয়নের পথেই হেটে যেতে চান জনগণ অন্তপ্রাণ সালাহ উদ্দীন রাজ্জাক।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী