• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    চান্দিনায় গণতান্ত্রিক যুবদল নেতা শাহজাহানের উপর সন্ত্রাসী হামলা

    ডেস্ক | ১০ জানুয়ারি ২০১৯ | ১১:০৭ অপরাহ্ণ

    চান্দিনায় গণতান্ত্রিক যুবদল নেতা শাহজাহানের উপর সন্ত্রাসী হামলা

    চান্দিনা উপজেলা গণতান্ত্রিক যুবদলের প্রভাবশালী সদস্য মো. শাহাজাহান এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।দুর্বৃত্তরা এসময় তাকে এলোপাতারী কুপিয়ে হত্যার চেষ্টা করে।

    বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকাল সোয়া ৫টায় উপজেলার মহিচাইল ইউনিয়নের মহিচাইল পূর্ব বাজারে ওই ঘটনা ঘটে।

    খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

    প্রত্যক্ষদর্শী ও আহতের স্বজনদের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে মহিচাইল বাজার থেকে কেনাকাটা করে ছাতাড্ডায় তার বাড়িতে যাওয়ার পথে পূর্ব পরিকল্পিতভাবে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা দা, ছেনি নিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। দুর্বৃত্তদের কুপে তার মাথা, পা, হাতসহ শরীরের অনেকস্থানে মারাত্মক ক্ষত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের দায়িত্বরত ডাক্তার তার উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

    এদিকে এলডিপি পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয় শাজাহান মজুমদার বাজার থেকে বাড়ি ফেরার পথে পূর্বপরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা আব্দুল্লাহ,তার ছেলেরা ও তার সন্ত্রাসী বাহিনীসহ ১০-১২ জন হামলা চালায়।তিনি কোন কিছু বুঝে ওঠার আগে তাকে কুপিয়ে হত্যা করার চেষ্টা করে আব্দুল্লাহ বাহিনী।তার সাথে থাকা মোবাইল,একটি স্বর্ণের রকেট,সাথে থাকা লক্ষাধিক টাকা নিয়ে পালিয়ে যায় সন্ত্রাসী দলের সরদার আব্দুল্লাহ।পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।আমরা সন্ত্রাসী আব্দুল্লাহসহ ঘটনায় জড়িত বাকি সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি আশা করছি

    এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ(ওসি) আবুল ফয়সল জানান, ‘হামলার বিষয়ে শুনেছি।পুলিশ ঘটনাস্থলে রয়েছে।এখনো কোন লিখিত অভিযোগ পাইনি।অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

    উল্লেখ্য, গত জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মহিচাইল ইউনিয়নে দুটি গ্রুপ সৃষ্টি হয়। আহত মো. শাহাজাহান এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ এর সমর্থক। তার উপর হামলাকারী দুর্বৃত্তরা মহিচাইল ইউনিয়নে অধ্যাপক ডা. প্রাণ গোপাল এর সমর্থক বলে জানা গেছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী