• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ছাত্রদলের সাবেক নেতা কেন্দ্রীয় ছাত্রলীগের পদ প্রত্যাশী

    ডেস্ক | ১০ মে ২০১৯ | ৮:৪২ অপরাহ্ণ

    ছাত্রদলের সাবেক নেতা কেন্দ্রীয় ছাত্রলীগের পদ প্রত্যাশী

    মো: রুহুল আমিন, ছিলেন গাজীপুর সদরের কাউলতিয়া ইউনিয়ন (বর্তমানে গাজীপুর মহানগরের অংশ) ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক। ২০০৬ সালের মে মাসে গঠিত হয়েছিল সেই কমিটি।এরপর আওয়ামীলীগ দীর্ঘদিন ক্ষমতায় থাকার ফলে হঠাৎ করেই ভোল পাল্টিয়ে হয়ে যান ছাত্রলীগের নেতা।

    অভিযোগ আছে, তিনি নিজের অতীত রাজনৈতিক পরিচয় গোপন রেখে প্রথমে গাজীপুর মহানগর ছাত্রলীগের নেতা হন। এরপর ছাত্রলীগের গত কেন্দ্রীয় কমিটিতে উপ-কৃষি শিক্ষা বিষয়ক সম্পাদক হন। বর্তমানে আবারও তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের পদ প্রত্যাশী।

    খোঁজ নিয়ে জানা গেছে, তার বাবার নাম মৃত ছাত্তার মাদবর।তার বড় ভাই আব্দুর রহিম সহ পরিবার ও আত্নীয়-স্বজনের অধিকাংশই বিএনপির সক্রিয় রাজনীতির সাথে জড়িত।গাজীপুর সিটির সাবেক মেয়র ও সাবেক প্রতিমন্ত্রী বিএনপির অধ্যাপক এম এ মান্নানের সমর্থক হিসেবে তারা এলাকায় সুপরিচিত।

    নাম প্রকাশে অনিচ্ছুক গাজীপুর মহানগর ছাত্রলীগের একাধিক নেতা এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। তারা বলেন, দেশরত্ন শেখ হাসিনা যেখানে আওয়ামীলীগে হাইব্রিড ও অনুপ্রবেশকারী মুক্ত করতে বদ্ধপরিকর সেখানে ছাত্রলীগেও অনুপ্রবেশকারী ঠেকাতে শীর্ষ নেতৃবৃন্দকেও প্রয়োজনীয় উদ্যোগ নিতে হবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী