• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে গোপালগঞ্জের যারা স্থান পেলেন

    নিজস্ব প্রতিবেদক | ১৪ মে ২০১৯ | ৮:৩৯ পূর্বাহ্ণ

    ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে গোপালগঞ্জের যারা স্থান পেলেন

    দীর্ঘ প্রতিক্ষার পর সোমবার বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছেন কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

    গঠনতন্ত্র অনুযায়ী কমিটিতে স্থান পেয়েছেন ৩০১ জন নেতা।

    কমিটিতে গোপালগঞ্জ থেকে গুরুত্বপূর্ণ পদে স্থান পেয়েছেন বেশ কয়েকজন। এর মধ্যে সহ সভাপতি হয়েছে ৩ জন। তারা হলেন সৃজন ভূইয়া, আমিনুল ইসলাম বুলবুল ও মহিউদ্দীন শিকদার লিপু।

    যুগ্ম সাধারণ সম্পাদক পদে স্থান পেয়েছেন মহিউদ্দিন আহম্মেদ, উপ- কর্ম সংস্থান বিষয়ক সম্পাদক পদে বায়জিদ হোসাইন ও নাট্য ও বিতর্ক সম্পাদক পদে জুয়েল মোল্লা।

    কমিটিতে উপ-সাহিত্য সম্পাদক পদে শরিফুল ইসলাম সাগর, উপ-আইন সম্পাদক পদে সবুজ বিশ্বাস, উপ-সাহিত্য সম্পাদক পদে সরদার আরিফুল ইসলাম ও উপ-মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক পদে আরিফ মাহমুদ স্থান পেয়েছেন।

    অন্যদিকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে শুধু মাদারীপুর জেলা থেকে স্থান পেয়েছেন ২২ জন। এদের মধ্যে সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, সহ-সভাপতি তানজিল ভুইয়া তানভীর, আরেফিন সিদ্দিক সুজন, ইমরুল হাসান নিশু, সাদিক খান, মো. তৌহিদুর রহমান হিমেল, সাইফুল ইসলাম জনি, কামাল খান ও আওলাদ খান। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. শাকিল ভুইয়া, কৃষি শিক্ষা সম্পাদক এস এম মাসুদুর রহমান মিঠু, উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক পদে মনসুর হেলাল, উপ-সাংস্কৃতিক সম্পাদক পদে খালিদ হাসান রবিন, উপ-আন্তর্জাতিক সম্পাদক পদে এস এম মাহাবুবুর রহমান সালেহী, উপ-আন্তর্জাতিক সম্পাদক পদে এস এম শওকত হোসেন, উপ-পাঠাগার সম্পাদক পদে জেসমিন শান্তা, উপ সাহিত্য সম্পাদক পদে শরিফুল ইসলাম, উপ-বেসরকারী বিশ্ববিদ্যালয় সম্পাদক পদে রাকিবুল ইসলাম সাকিব, উপ মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে সোলায়মান খান সুজন, উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পদে মেশকাত হোসেন এবং সহ-সম্পাদক পদে আহসান হাবীব বাপ্পী, মেহেদী হ্সাান রাজুকে মনোনীত করা হয়েছে।

    ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে সহ-সভাপতি পদের রয়েছেন ৬১ জন। সাধারণ সম্পাদক গোলাম রাব্বানির সঙ্গে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন ১১ জন। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন মোট ১১জন। ক্রীড়া বিষয়ক সম্পাদক হয়েছেন আল-আমীন সিদ্দিক সুজন। তার সঙ্গে উপ-ক্রীড়া সম্পাদক পদে রয়েছেন আরো তিনজন। বিজ্ঞান বিষয়ক সম্পদক সাদুন মোস্তফার সঙ্গে উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন আরো চারজন।

    আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ রাকিনুল হক চৌধুরীর সঙ্গে উপ-সম্পাদক হিসেবে রয়েছেন আরো পাঁচজন। পাঠাগার সম্পাদক হয়েছেন জাভেদ হোসেন। সঙ্গে উপ-সম্পাদক হিসেবে রয়েছেন পাঁচজন। তথ্য ও গবেষণা সম্পাদক পল্লব কুমার বর্মন। এই কমিটিতে উপ-সম্পাদক হিসেবে হয়েছেন আরো ৩ জন।

    তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হয়েছেন শাকিল আহমেদ জুয়েল। তার সঙ্গে উপ-সম্পাদক হিসেবে রয়েছেন আরো পাঁচজন। ধর্ম বিষয়ক সম্পাদক তাজ উদ্দিন। তার সঙ্গে রয়েছেন আরো চারজন উপ-সম্পাদক।

    গণশিক্ষা বিষয়ে সম্পাদক হয়েছেন আবদুল্লাহিল বারী। তার সঙ্গে উপ-সম্পাদক হিসেবে রয়েছেন আরো তিনজন। ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক হয়েছেন ইমরান জমাদ্দার। তার সঙ্গে উপ-সম্পাদক হিসেবে রয়েছেন আরো চারজন। স্বাস্থ্য ও চিকিৎসা সেবা বিষয়ক সম্পাদক হয়েছেন শাহরিয়ার ফেরদৌস হিমেল। তার সঙ্গে উপ-সম্পাদক হিসেবে রয়েছেন আরো চারজন।

    সাহিত্য বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন আসিফ তালুকদার। তার সঙ্গে রয়েছেন আরো তিনজন উপ-সম্পাদক।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী