• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    জাতির জনকের প্রতি বিশ্বাস ছিল বলেই মানুষ দেশকে স্বাধীন করেছে: খালিদ মাহমুদ চৌধুরী

    মশিউর রহমান মোমিন, নিজস্ব প্রতিবেদকঃ | ২৪ জানুয়ারি ২০১৯ | ৪:০১ অপরাহ্ণ

    জাতির জনকের প্রতি বিশ্বাস ছিল বলেই মানুষ দেশকে স্বাধীন করেছে: খালিদ মাহমুদ চৌধুরী

    আমি আপনাদের কাছে ঋণী। কিভাবে এই ঋণ শোধ করব আমি জানি না, শুধু জানি আমি কখনো অন্যায়ের সাথে আপোষ করি নাই। আমি সব সময় বঙ্গবন্ধুর স্বপ্নকে লালন করেছি, ধারন করেছি।

    ২৪শে জানুয়ারি (বুধবার) সেতাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠন কতৃক আয়োজিত সেতাবগঞ্জ বড় মাঠে ‘গণ সংবর্ধনা’ অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

    নৌ-প্রতিমন্ত্রী বলেন, আমি যে স্কুলে আজ রয়েছি, সেখান থেকেই আমার স্কুল জীবন শুরু। তিনি বলেন আমি আপনাদের সন্তান, ভাই, বন্ধু। তিনি বলেন আমার উপর দেশ পরিচালনার যে দায়িত্ব জননেত্রী শেখ হাসিনা অর্পণ করেছেন তা যেন সঠিক ভাবে পালন করতে পারি।

    খালিদ মাহমুদ চৌধুরী কান্না বিজড়িত কন্ঠে বলেন, আমার প্রয়াত পিতা আব্দুর রউফ চৌধুরী বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে আপনাদেরকে ভালোবেসে বার বার নির্যাতিত হয়েছে। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য শরীরের রক্ত পর্যন্ত ঝড়িয়েছেন। তাও কখনো বঙ্গবন্ধুর এবং শেখ হাসিনার আদর্শে বিরোধীতা কারীদের সাথে আপোষ করেন নাই।

    আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক বলেন, বঙ্গবন্ধু দেশের জন্য ২৩ বছর লড়াই করেছেন। ১৪ বছর কারা ভোগ করেছেন। জাতির জনকের প্রতি মানুষের বিশ্বাস ছিল বলেই মানুষ দেশকে স্বাধীন করেছেন। কিন্তু দুঃখের বিষয় যারা শহীদ হয়েছেন তারা স্বাধীন বাংলাদেশ কে দেখে যেতে পারে নাই। এমনকি ঘাতক-দালালরা সরকার গঠনের সাড়ে তিন বছর পরেই বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে।

    উল্লেখ্য এর আগে তিনি বোচাগঞ্জ উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় সভা করেন। আজকের এই গণ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরীসহ জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী