• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    তেলের ট্যাঙ্কি থেকে ফেন্সিডিল উদ্ধার

    আসিফ হাসান কাজল- | ০৯ মার্চ ২০১৯ | ৩:৪৯ অপরাহ্ণ

    তেলের ট্যাঙ্কি থেকে ফেন্সিডিল উদ্ধার

    মাগুরা শহরের ঢাকা রোড এলাকা থেকে আজ সকালে মোটরসাইকেলের তেলের ট্যাংকিসহ বিভিন্ন অংশে লুকিয়ে ফেনসিডিল পাচারের সময় ১২২ বোতল ফেনসিডিলসহ হাফিজুর রহমান(৩৩) নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে মাগুরা পুলিশ। তার বাড়ি যশোর জেলার শার্শা উপজেলায়।

    পুলিশ জানায় সকাল ১০ টার দিকে শহরের ঢাকা রোড এলাকায় মহাসড়কে মটর সাইকেল চালিয়ে মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সার্জেন্ট জামান, এস আই মাসুমসহ সদর থানা পুলিশের একটি দল হাফিজুর রহমান নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করে। এসময় মাদক ব্যাবসায়ীর ফেন্সিডিল পাচারে ব্যাবহৃত মোটর সাইকেল এর বিভিন্ন যন্ত্রাংশের ভিতর থেকে ফেন্সিডিল পাওয়া গিয়েছে। অংশ থেকে আটক করেছে। এ সময় তার মোটর সাইকেলের বিভিন্ন স্থানসহ তেলের ট্যাংকির ভিতরে অভিনব পন্থায় লুকিয়ে রাখা ১২২ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

    আটক মাদক ব্যবসায়ি হাফিজুর যশোরের শার্শা উপজেলার বাগ আছড়ার পাহাড় কাইবা গ্রামের মিজানুর রহমানের ছেলে। হাফিজুর শার্শা থানার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী, শার্শা থেকে ফেন্সিডিলসহ বিভিন্ন মাদক সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ফরিদপুর, মাগুরাসহ দেশের একাধিক স্থানে সরবরাহ করে আসছিল।

    এই ব্যাপারে মাগুরা সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, আটক ব্যক্তির নামে মাদক আইনে মামলা হয়েছে। এছাড়াও প্রাথমিক জিজ্ঞাসাবাদে একাধিক ব্যক্তির নাম পাওয়া গিয়েছে যারা মাদক ব্যবসার সাথে জড়িত।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী