• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    থাকার কথা ছিলো জেলে, হলেন ফাইনালের নায়ক

    ডেস্ক | ১৫ জুলাই ২০১৯ | ১১:০৬ অপরাহ্ণ

    থাকার কথা ছিলো জেলে, হলেন ফাইনালের নায়ক

    গতকাল ফাইনালটাকে যদি বলা হয় দ্যা গ্রেটেস্ট ম্যাচ ইন ক্রিকেট বলা হয়, তাতে কি ভুল হবে? নিশ্চয়ই না। তবে এই গ্রেটেস্ট ম্যাচের হিরো বলা হবে ব্যাড বয় বেন স্টোকসকে। যে কিনা একাই জিতিয়েছে বিশ্বকাপ।

    এই বিশ্বকাপ খেলারই কথা ছিল না স্টোকসের। এখন তার থাকার কথা ছিল জেলে কিংবা দলের বাইরে। সেই ব্যাড বয় স্টোকস এখন ইংল্যান্ডের নয়নের মণি। নিউজিল্যান্ড বশোদ্ভুত এই ক্রিকেটার এখন মহানায়ক, অমর হয়ে থাকবেন ইংলিশ ক্রিকেটের ইতিহাসে।


    কিছুদিন আগেও স্টোকস শিরোনামে আসতেন কোনো না কোনো অপকর্ম করে। খ্যাপাটে এই অলরাউন্ডার প্রায় নিয়মিতই প্রতিপক্ষ ক্রিকেটারদের সঙ্গে মাঠেই বিবাদে জড়িয়ে পড়তেন। এসবের ধারাবাহিকতায় স্টোকস বড় অন্যায় করে বসেন ২০১৭ সালে।

    ওই বছরের সেপ্টেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের সময় ব্রিস্টলে নাইটক্লাবের বাইরে মারামারি করে পুলিশের হাতে ধরা পড়েন। সেই মামলা গড়ায় আদালত পর্যন্ত। জাতীয় দলে নিষিদ্ধ করা হয় তাকে। পেতে হয়েছে শাস্তি।

    এসব কারণে ওই সময় মনে করা হয়েছিল, এই প্রতিভাবান অলরাউন্ডারের ক্যারিয়ারটাই বুঝি শেষ হয়ে গেল! মারামারির ঘটনা পরিক্রমার মাঝেই বিয়ে করেন স্টোকস। মারামারির ঘটনার নিস্পত্তি না হলে হয়তো তাকে এখন জেলে থাকতে হতো। সেই স্টোক এখন ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ের মহানায়ক।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী