• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    দুদকের পরিচালক নিযুক্ত হলেন গোপালগঞ্জের গোলাম আজাদ খান

    ডেস্ক | ০৫ জুলাই ২০১৯ | ৮:১১ পূর্বাহ্ণ

    দুদকের পরিচালক নিযুক্ত হলেন গোপালগঞ্জের গোলাম আজাদ খান

    দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক নিযুক্ত হলেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম (বার)। বুধবার (৩ জুলাই) মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোঃ আব্দুল লতিফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে দুদকের পরিচালক নিযুক্তের বিষয়টি নিশ্চিত করা হয়।

    সারদায় প্রশিক্ষণ শেষ করে তিনি মাদারীপুর জেলায় এ এস পি হিসেবে যোগদান করেন। পরে রাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান খুলনা (৬) ডিবি ঢাকা, নারায়ণগঞ্জ, দিনাজপুর, গাজীপুর ও ঢাকা জেলায় কর্মরত ছিলেন। এ সময় তিনি বাংলাদেশ পুলিশের একজন সৎ, সাহসী, বিশ্বস্ত, নির্ভীক, দায়িত্বশীল অফিসার হিসেবে অর্পিত দায়িত্ব সুনামের সাথে পালন করেছেন। ভালো কাজের স্বীকৃতি হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনী তাকে বিপিএম (বার) পুরস্কার প্রদান করেন।


    খেলাধুলা, আড্ডা, রাজনীতি বিমুখ আজাদ খান গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গওহরডাঙ্গা গ্রামে ০৩ আগষ্ট ১৯৭৬ খ্রী: এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তার পিতা মৃত আশ্রাফ আলী খান মাতা মৃত নছিরন বেগম।

    ৮ ভাইবোনের মধ্যে সবার ছোট আজাদ খান টুঙ্গিপাড়ার জিটি সরকারি উচ্চ বিদ্যালয় হতে ১৯৯১ সালে কৃতিত্বের সাথে এসএসসি পাশ করেন। অত্যন্ত মেধাবী মি: খান ৫ ম শ্রেনী ও ৮ম শ্রেণীতে টেলেন্ট পুলে বৃত্তি পেয়েছিলেন। পরে তিনি উচ্চ শিক্ষা গ্রহণের জন্য রাজধানীতে আসেন। মিসেস আজাদ রাজধানীর একটি কলেজে কর্মরত। এ দম্পতির ২ টি কন্যা সন্তান রয়েছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী