• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    দেশের মানুষ সন্ত্রাস ও দুর্নীতি চায় না : ফারুক খান এমপি

    কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: | ১০ জানুয়ারি ২০১৯ | ৪:২২ অপরাহ্ণ

    দেশের মানুষ সন্ত্রাস ও দুর্নীতি চায় না : ফারুক খান এমপি

    বাংলাদেশে মানুষ দুর্নীতি ও সন্ত্রসের রাজনীতি পছন্দ করে না। দেশের মানুষ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নে খুশি হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে আবার ও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করেছে।

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যার্বন দিবসে বৃহস্পতিবার কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এম.পি এসব কথা বলেন।

    তিনি আরো বলেন, নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে জয়ী করে সরকার গঠনে সুযোগ করে দেবার জন্য গোপালগঞ্জ জেলাবাসী এবং সেই সাথে দেশবাসীকে অভিন্দন জানান। তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে।
    উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলমের সঞ্চলনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেনর সভাপতিত্বে বক্তব্য রাখেন রাতইল ইউনিয়নের চেয়ারম্যান বি এম হারুনার রশিদ পিনু,কাশিয়ানী ইউনয়নের চেয়ারম্যান মোঃ মশিউর রহমান খান,কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ ইদ্রিস আলী মিয়া,মঞ্জুয়ারা বেগম, দপ্তর সম্পাদক খন্দকার শহিদুল ইসলাম, কাশিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন আনু প্রমূখ।
    এ সময়ে উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার এ এস এম মাঈন উদ্দিন এবং কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান।
    এর পূর্বে উপজেলা আওয়ামী লীগের আয়োজিত বর্ন্যাঢ্যর‌্যালীতে আংশ নেয় উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী