• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ধর্ষকদের পৃষ্ঠপোষকদেরও শাস্তি চান ইনু

    | ১৪ মে ২০১৯ | ৩:২৪ অপরাহ্ণ

    ধর্ষকদের পৃষ্ঠপোষকদেরও শাস্তি চান ইনু

    ধর্ষক ও নির্যাতকদের যারা পৃষ্ঠপোষকতা করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন জাসদ (ইনু) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

    মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর জাসদ আয়োজিত মানববন্ধন ও সমাবেশ থেকে এ দাবি জানান তিনি।

    নারী-ছাত্রী-শিশু নির্যাতন-ধর্ষণ-হত্যার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা, নির্যাতক-ধর্ষক-খুনি ও তাদের পৃষ্ঠপোষকদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত এবং কর্মস্থল, শিক্ষা প্রতিষ্ঠান, চলাফেরা-যাতায়াত, গৃহে নারী-শিশুর নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে এ মানববন্ধন ও সমাবেশ আয়োজন করা হয়।

    হাসানুল হক ইনু বলেন, ধর্ষক-নির্যাতকদের প্রশাসনিক ও রাজনৈতিক আশ্রয়-প্রশ্রয়দাতা, পৃষ্ঠপোষকদেরও দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। রাজনৈতিক নেতৃত্ব ও শক্তিকে ধর্ষণ-নির্যাতনসহ সকল সামাজিক অনাচার-অবিচারের বিরুদ্ধে মুখ খুলতে হবে।

    তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী নির্যাতন, ধর্ষণ ও হত্যার বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি গ্রহণের পরও যেসব পুলিশ কর্মকর্তা ও রাজনৈতিক নেতা ধর্ষক-নির্যাতক-খুনীদের সঙ্গে হাত মিলান তাদের বিরুদ্ধে রাজনৈতিক ও সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।

    ঢাকা মহানগর জাসদের যুগ্ম সমন্বয়ক নুরুল আখতারের সভাপতিত্বে এই মানববন্ধন ও সমাবেশে আরও বক্তব্য রাখেন- দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার, সহ-সভাপতি মীর হোসাইন আখতার, সফি উদ্দিন মোল্লা ও শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান শওকত, ওবায়দুর রহমান চুন্নু ও শওকত রায়হান, সাংগঠনিক সম্পাদক মো. নুরুন্নবী, জাতীয় শ্রমিক জোটের সভাপতি সাইফুজ্জামান বাদশা, জাতীয় যুব জোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, বাংলাদেশ ছাত্রলীগের (জাসদ) কেন্দ্রীয় সভাপতি আহসান হাবীব শামীম প্রমুখ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী