• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ‘ধোনি না থাকলে কোহলির মাথা গরম থাকে’

    | ১২ মার্চ ২০১৯ | ৮:৪৭ অপরাহ্ণ

    ‘ধোনি না থাকলে কোহলির মাথা গরম থাকে’

    ভারতীয় সাবেক তারাক স্পিনার বিষেন সিং বেদী বলেন, ভারতীয় বর্তমান ক্রিকেট দলে মহেন্দ্র সিং ধোনি যথেষ্ট সিনিয়র ক্রিকেটার। টিম ইন্ডিয়ার জন্য ধোনিকে খুব দরকার। কোহিলও চায় ধোনি দলে থাকুক। ধোনি না থাকলে কোহলি মাঠে মাথা গরম করে ফেলে।

    অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে শেষ দুই খেলায় বিশ্রাম দেয়া হয় মহেন্দ্র সিং ধোনিকে। ধোনির পরিবর্তে খেলতে নেমে কিপিংয়ে সুবিধা করতে পারেননি রিশব প্যান্ট।

    বাজে কিপিংয় এবং ফিল্ডিংয়ের কারণে রোববার ৩৫৮ রানের পাহাড় গড়েও ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে যায় ভারত। তারপরই সমালোচনা হয় দলের ফিল্ডিং নিয়ে। সবচেয়ে বেশি কথা হয় ধোনির অনুপস্থিতি নিয়ে।

    অবশ্য সিরিজের তৃতীয় ম্যাচ শেষে ভারতীয় ক্রিকেট দলের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারা জানিয়েছেন, অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ দুই ওয়ানডেতে বিশ্রাম নিয়েছেন ভারতের বিশ্বকাপ জয়ী সাবেক অধিনায়ক ধোনি।

    অসিদের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে মহেন্দ্র সিং ধোনির ৫৯ রানের লড়াকু ইনিংসে ভর করে জয় পায় ভারত। দ্বিতীয় ম্যাচে শূন্য রানে ফেরেন ধোনি। শুক্রবার আউট হন ৪২ বলে ২৬ রান করে।

    ধোনির না থাকা নিয়ে সাবেক তারকা ক্রিকেটার বেদী টুইটারে লেখেন, ধোনি ছাড়া কোহিল অর্ধেক অধিনায়ক। গত এক বছর ধরেই তো পরীক্ষা চলছে। এখনও দল তৈরি হল না!‌ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই পরীক্ষানিরীক্ষার দরকার ছিল বলে মনে করি না। সেরা দলটাকেই খেলালে ভালো হত।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী