• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    নন্দিত উপস্থাপিকা রীতা চৌধুরী

    আবুল হাশেম রানা | ০৪ ফেব্রুয়ারি ২০১৯ | ১:৫৮ অপরাহ্ণ

    নন্দিত উপস্থাপিকা রীতা চৌধুরী

    বাংলার প্রিয়মুখ প্রিয়জন প্রয়োজন এ বাংলার প্রিয়মুখ জনপ্রিয় টিভি উপস্থাপিকা রীতা চৌধুরী।মিষ্টিভাষী টিভি উপস্থাপিকা রীতা চৌধুরী বাংলাদেশের টিভি চ্যানেলের এক জনপ্রিয় মুখ।দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে টিভি উপস্থাপনা করছেন।ক্যারিয়ার শুরু করেছিলেন বিটিভির মাধ্যমে স্কুল জীবনে।ওখানে যথাযথ দক্ষতার সাথে ৫ বছর উপস্থাপনা করেছেন। বিটিভির পর station anchor হিসেবে চ্যানেল আই তে শাইখ সিরাজ এর হাত ধরে স্যাটেলাইট চ্যানেলে ক্যারিয়ার শুরু করেন। তারপরে যুক্ত হোন বাংলাদেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলায়-কর্মরত ছিলেন ৫ বছর।তারই পথপরিক্রমায় বর্তমানে একুশে টিভিতে গৌরবময় ৮ বছর ধরে উপস্থাপনা করছেন।পাশাপাশি বিভিন্ন সময় খন্ডকালীন যুক্ত ছিলেন বাংলাদেশ বেতারে।
    তার এই সুদীর্ঘ ১৮ বছরের নান্দনিক উপস্থাপনা তাকে দেশের অন্যতম শীর্ষস্থানীয় উপস্থাপিকা হিসেবে প্রতিষ্ঠিত করেছে।তার সাবলীল-প্রানবন্ত কথা বলা, শুদ্ধ উচ্চারণ, অমীয় বাচনভঙ্গী দর্শকদের মন জয় করে তাকে করে তুলেছে অপ্রতিদ্বন্ধী এক উপস্থাপিকা।

    বিশিষ্ঠ সাংস্কৃতিক সংগঠক ও বাংলাদেশ বিনোদন টিভির চেয়ারম্যান আবুল হাশেম রানা এক শুভেচ্ছা ও অভিন্দন বার্তায় “বাংলাদেশ বিনোদন টিভি”র বাংলার প্রিয়মুখ প্রিয়জন প্রয়োজন এ বাংলার প্রিয়মুখ জনপ্রিয় টিভি উপস্থাপিকা রীতা চৌধুরী কে প্রাণঢালা অভিনন্দন ও অফুরন্ত শুভেচ্ছা শুভকামনা ভালো থাকুন,নিরাপদে থাকুন সর্বদা সার্বিক মঙ্গল ও শুভকামনা করছি. বাংলাদেশের টিভি চ্যানেলের এক জনপ্রিয় মুখ অন্যতম শীর্ষস্থানীয় গুনী উপস্থাপিকা রীতা চৌধুরী নিরন্তর কাজ করে আস্থা ও ভালোবাসার পাত্র হিসেবে ইতিমধ্যে তার অবস্থান গড়ে তুলেছেন।
    তিনি আরও বলেন,মিষ্টিভাষী নান্দনিক সাবলীল-প্রানবন্ত দর্শকদের মন জয় করে অপ্রতিদ্বন্ধী এক উপস্থাপিকা রীতা চৌধুরী

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী