• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    নববর্ষে সাকিবের উপহার পেয়ে আপ্লুত শিশির

    | ১৫ এপ্রিল ২০১৯ | ৩:০৮ অপরাহ্ণ

    নববর্ষে সাকিবের উপহার পেয়ে আপ্লুত শিশির

    নতুন স্বপ্ন, আশা-ভালোবাসা, উদ্যমে শুরু হলো বাংলা নববর্ষ-১৪২৬। নববর্ষ উপলক্ষে প্রিয়জনরা একে অপরকে নানা উপহার দেন। উপহার পেয়েছেন শিশিরও। তাকে চমৎকার গিফট দিয়েছেন সাকিব আল হাসান।

    আইপিএল খেলতে এখন ভারতে সাকিব। রয়েছেন সানরাইজার্স হায়দরাবাদ দলের সঙ্গে। তবে স্ত্রীর জন্য উপহার পাঠাতে ভুল করেননি তিনি। সেখান থেকেই সহধর্মিনীর জন্য সেটি পাঠিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

    স্বামীর কাছ থেকে উপহার পেয়ে আবেগে আপ্লুত শিশির। সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এর ছবি দিয়ে এক আবেগঘন স্ট্যাটাসও দিয়েছেন তিনি। তো বিদেশ-বিভূঁই থেকে প্রিয়তমাকে কী দিয়েছেন সাকিব?

    শিশিরকে পহেলা বৈশাখের জন্য বিশেষভাবে বানানো শাড়ি পাঠিয়েছেন সাকিব। স্ট্যাটাসে সাকিবপত্নী লিখেছেন, ঐতিহ্যবাহী বৈশাখী শাড়ি কিন্তু এটা আমার কাছে আরও বিশেষ। কারণ বিশেষ একজন মানুষ এটা অর্ডার করেছে। বছরের প্রথম দিনের জন্য সেটি বিশেষভাবে বানানো হয়েছে। সে আমার স্বামী। সূদূর ভারতে বসে আমার মুখে হাসি ফোটাতে এই কাজ করেছে ও।

    গেল রোববার ছিল বাংলা নববর্ষের প্রথম দিন। সাড়ম্বরে দেশব্যাপী এই উৎসব উদযাপিত হয়েছে।এর আগে দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে পহেলা বৈশাখে ইলিশ না খাওয়ার আহ্বান জানান সাকিব।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী