• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    নারী শ্রমিককে মারধর করায় সড়ক অবরোধ

    | ১৫ মে ২০১৯ | ৮:২৯ অপরাহ্ণ

    নারী শ্রমিককে মারধর করায় সড়ক অবরোধ

    গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল কলেজ গেট এলাকায় একটি কারখানার নারী পোশাক শ্রমিককে মারধরের প্রতিবাদে বিক্ষোভ করেছে শ্রমিকরা। বুধবার সকাল থেকে ওই এলাকার অলওয়েদার ফ্যাশন লিমিটেড নামক পোশাক কারখানার শ্রমিকরা বিক্ষাভ ও সড়ক অবরোধ করে।

    কারখানার অপারেটর শাহাদাৎ হোসেন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল কলেজ গেট এলাকায় অলওয়েদার ফ্যাশন লিমিটেড পোশাক কারখানার শ্রমিক নাছিমাসহ কয়েকজন বকেয়া বেতন পরিশোধের দাবিতে কারখানার উৎপাদন কর্মকর্তা জাকির হোসেনের কাছে যায়। এসময় বেতন পরিশোধের তারিখ জানতে চাইলে ওই কর্মকর্তা আগামী ২০ মে তারিখের মধ্যে বেতন পরিশোধ করবে বলে জানায়। এক পর্যায়ে বেতন পরিশাধের নির্দিষ্ট তারিখ জানতে চায় শ্রমিকরা। এ সময় ক্ষিপ্ত হয়ে কারখানার জাকির হোসেন নারী শ্রমিক নাছিমাকে মারধর করে। পরে তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

    পূবাইল থানা পুলিশের ওসি মো. নাজমুল হক ভূইয়া জানান, এক নারী শ্রমিককে মারধরের জেরে ওই কারখানার শ্রমিকরা টঙ্গী-কালীগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষাভ করে। এ সময় কিছু সময়ের জন্য ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয় পুলিশ ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদের বুঝিয়ে পরিস্থিতি শান্ত করা হয়। এ ব্যাপারে কারখানা মালিক পক্ষের সঙ্গে আলোচনা করে সমস্যার সমাধান করা হচ্ছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী