• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    না ফেরার দেশে ঢাকা ওয়াসা সিবিএ’র সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজ

    শেখ সোহেল রানাঃ | ০৫ ডিসেম্বর ২০১৮ | ১১:০৬ অপরাহ্ণ

    না ফেরার দেশে ঢাকা ওয়াসা সিবিএ’র সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজ

    গত ৫ডিসেম্বর ৩.০১ মিনিটে জাতীয় শ্রমিকলীগের অন্তভূক্ত ঢাকা ওয়াসা সিবিএ (২৫২২) এর সাবেক সভাপতি ও জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাফিজ উদ্দিন সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
    পারিবারিক ও ঘনিষ্ট সহযোগী মোঃ আশকার ইবনে শায়েখ খাজা এ প্রতিবেদক কে জানিয়েছেন গত ২৮ নভেম্বর হাফিজ উদ্দিনের শারিরীক সমস্যা দেখা দিলে দুপুর ২.৩০ মিনিটে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তিনি দীর্ঘদিন ধরে ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন। ৩ ডিসেম্বর তাহার অবস্থার অবনতি হলে রাত ২.৩০ মিনিটে এয়ার এ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়। ৪ ডিসেম্বর তাকে লাইফ সাপোর্টে রাখা হয় এবং ৫ ডিসেম্বর বেলা ৩ ঘটিকায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ৬ ডিসেম্বর সন্ধ্যা ৬ ঘটিকায় হাফিজ উদ্দিনের মরাদেহ দেশে পৌছাবে। রাত ৯ ঘটিকায় নিজ আবাস্থল কায়েতটুলী বাংলাদেশ (পাকিস্থান) মাঠে প্রথম জানাজা নামাজ শেষে ঐ রাতে তাহার মরাদেহ হিমঘরে রাখা হবে। পরদিন শুক্রবার সকাল ৯ ঘটিকায় দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হবে পার্টি অফিসের সামনে এবং বেলা ১০ ঘটিকায় তৃতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হবে তাহার দীর্ঘ দিনের চাকুরীস্থল ঢাকা ওয়াসা অফিসের সামনে। সেখান থেকে তাহার মরাদেহ নিয়ে যাওয়া হবে তার পৈতিক নিবাস নানদিয়া সাগুন,শ্রীপুর,গাজীপুরে এবং সর্বশেষ জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।
    ঢাকা ওয়াসা কর্মচারী বহুমূখী সমবায় সমিতি লিঃ এর সভাপতি ও ঢাকা মহানগর শ্রমিকলীগের ত্রান ও পুর্নবাসন বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন খান (লাবু),কর্মচারী বহুমুখী সমবায় সমিতি লিঃ’র সহ-সভাপতি এস,এম সফিকুল ইসলাম, কর্মচারী বহুমুখী সমবায় সমিতি লিঃ’র সাঃ সম্পাদক আবু তালেব মোড়ল, শ্রমিক নেতা মোঃ মোসলেম উদ্দিন এবং মোঃ সামছুল হক হাওলাদার সহ অন্যান্নরা মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী