• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    নিজ নিজ এলাকায় গিয়ে ভোটার সংগঠিত করুন: খালিদ

    মশিউর রহমান মোমিন, নিজস্ব প্রতিবেদকঃ | ০৫ ডিসেম্বর ২০১৮ | ১০:৪২ পূর্বাহ্ণ

    নিজ নিজ এলাকায় গিয়ে ভোটার সংগঠিত করুন: খালিদ

    দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক “যৌথ বর্ধিত সভা” অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় জহুরা এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড চত্বরে সভাটি অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক এবং দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনের নৌকার প্রার্থী খালিদ মাহমুদ চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অপরাধীদের রক্ষা করতে বিএনপি নির্বাচনে এসেছে; কিন্তু দেশের জনগণ তাদের এ সিদ্ধান্ত গ্রহণ করে নাই। বিএনপি একটি লুটের, দুর্নীতিবাজ ও দেশবিরোধী দল। তাদের অনেক সমর্থক থাকার পরও দুর্নীতির কারণে এ দলটি আজ ছিন্নভিন্ন। দুর্নীতির দায়ে তাদের দলীয় প্রধান খালেদা জিয়া কারাগারে, তারেক রহমান বিদেশে পলাতক। এসব অপরাধীকে রক্ষা করতে বিএনপি এবারের নির্বাচনে অংশ নিয়েছে। কিন্তু দেশের জনগণ তাদের এ সিদ্ধান্ত প্রত্যাখ্যান করেছেন। জনগণ দুর্নীতিবাজদের সঙ্গে নাই। জনগণ উন্নয়ন ও সমৃদ্ধির সঙ্গে।

    তিনি আরও বলেন, আগামী নির্বাচন হবে সত্তরের নির্বাচনের মতো। সেবার নিরঙ্কুশ বিজয়ের পর আওয়ামী লীগের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছিল। আর এবার বিজয়ী হয়ে চূড়ান্তভাবে বাংলাদেশকে স্বাধীনতাবিরোধীমুক্ত করা হবে।

    দলের নেতাকর্মীদের সজাগ ও সতর্ক থাকার আহ্বান জানিয়ে খালিদ বলেন, আমাদের প্রতিপক্ষ বিএনপি বা ড. কামালের ঐক্যফ্রন্ট নয়, আমাদের প্রতিপক্ষ হচ্ছে গুজব। এই গুজব থেকে আমাদেরকে সতর্ক থাকতে হবে। আপনারা কোন ধরনের গুজবে কান না দিয়ে নিজ নিজ এলাকায় গিয়ে ভোটারদের সংগঠিত করুন এবং ভোটের আগের দিন রাতে ভোট কেন্দ্র পাহারা দিয়ে বিএনপির ভোট বানচালের ষড়যন্ত্র প্রতিহত করুন। তিনি বলেন, আমরা বিজয়ের দ্বারপ্রান্তে রয়েছি, ৩০ ডিসেম্বর সকলে ঐক্যবদ্ধ থেকে বিজয়ের মাসে আরেকটি বিজয় অর্জন করতে হবে।

    খালিদ বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, জামায়াতে নাকি অনেক মুক্তিযোদ্ধা রয়েছে। খালিদ বলেন, এর পর বিএনপি নেতারা বলবে জামায়াত এদেশ স্বাধীন করেছিল।

    উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে আয়োজিত বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার আলী, উপজেলা চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী ইগলু, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুরসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী